মণিরামপুরে টেকার নিয়ন্ত্রণ হারিয়ে আহত- ১২

নিলয় ধর, যশোর প্রতিনিধি: মণিরামপুরে যাত্রীবাহী টেকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ১২ জন আহত হয়েছেন। 

শনিবার (২ জানুয়ারি) দুপুরে নওয়াপাড়া-চুকনগর সড়কের কালিবাড়ি মোড়ে দুর্ঘটনাটি ঘটে। আহতদের আটজনকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তাদের মধ্যে গুরুতর আহত তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

উদ্ধার হওয়াদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন, কেশবপুরের কালিচরণপুর গ্রামের বিপুল মণ্ডল (৪৫), ওই উপজেলার আড়ুয়া গ্রামের প্রতিমা মণ্ডল (৪৮), সাতক্ষীরার ভৈরবনগরের হজরত সরদার (৫০), ওই এলাকার পাতরাখোলা গ্রামের আলআমিন (৩৫) ও আব্দুস সালাম (৩৫) এবং সাতক্ষীরার ভ্রমকাঠি গ্রামের আক্কাস আলী (৪৫)।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর বলেছেন, দুপুর সাড়ে ১২টার দিকে চুকনগর থেকে যাত্রী নিয়ে নওয়াপাড়া যাওয়ার পথে কালিবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে টেকারটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে ৮ জনকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে এনেছে। দুইজন অজ্ঞান থাকায় তাদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা বলছেন, এই সড়কে চলাচল করা টেকারগুলোর জরাজীর্ণ অবস্থা। চালকদের লাইসেন্স নেই। ফলে প্রায়ই এমনই দুর্ঘটনা ঘটে।

মণিরামপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুসাব্বিরুল ইসলাম রিফাতের বরাত দিয়ে ওয়ার্ডবয় আশীস বিশ্বাস বলেছেন, আহতদের ৩জনকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। বাকি ৫জন স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছেন।।

 

আরো পড়ুন