মণিরামপুরে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:
মণিরামপুরে কোভিড-১৯ (করোনাভাইরাস) মহামারীর দ্বিতীয় ঢেউয়ের কারণে সরকার ঘোষিত চলমান লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে যুবমহিলা লীগের পক্ষ থেকে খাদ্য, হ্যান্ড স্যানিটাইজার, মাস্কসহ করোনা প্রতিরোধক বিভিন্ন উপকরণ সামগ্রি বিতরণ করা হয়েছে। শনিবার ও রোববার দিনভর উপজেলার মনোহরপুর ইউনিয়নের কপালিয়া সরকারী আবাসন এলাকাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক তাসরিন সুলতানা শোভার নেতৃতে এ খাদ্য ও করোনা প্রতিরোধক উপকরণ সমূহ বিতরণ করা হয়। অসহায়দের সহযোগিতা ও করোনা ভাইরাস প্রতিরোধে এহেন কর্মকান্ডে যুবমহিলা লীগের নেতাকর্মীরা ব্যাপক প্রসংশিত হয়েছে।
এ সময়ে যুব মহিলা লীগের সাধারণ তাসরিন সুলতানা শোভা সাংবাদিকদের বলেন, করোনাভাইরাসের কারণে লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমজীবি ও নিম্ন আয়ের মানুষ। এ সমস্ত অসহায় মানুষদের একটু সহযোগিতা করতে কোন উদ্দেশ্য নয়-মানবিকতার ডাকে সাড়া দিয়ে আমরা নিজ উদ্যোগে করোনা প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ কিছু খাদ্য সামগ্রি বিতরণ করেছি। এছাড়া রাস্তায় চলাচলকারী মাস্কবিহিীন জনসাধারণ, ভ্যানচালক, রিকশাচালকদের মুখে মাস্ক পরানোসহ করোনার মহামারী ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করার চেষ্টা করেছি।
বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুব মহিলালীগ নেত্রী ছবি রানী সরকার, শম্পা খাতুনসহ যুব মহিলালীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা প্রমুখ।

আরো পড়ুন