ভোলা লালমোহনের নৌকার বিদ্রোহী হওয়ায় চার আওয়ামীলীগ নেতা বহিষ্কার

এ .এইচ. রিপন ভোলা জেলা প্রতিনিধি :

ভোলার লালমোহন উপজেলার কালমা ও রমাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ার দুই ইউপির চার বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন ও সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বহিস্কৃতরা হলেন, কালমা ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত ও রমাগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচনের বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামীলীগের সহ-দফতর সম্পাদক আনোয়ার রাব্বি,রমাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোসলেউদ্দিন লিটন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্রের ৪৭ এর ১১ধারা মোতাবেক দলীয় প্রার্থীর বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং গত ২৩ মে উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, কালমা ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে আকতার হোসেন ও রমাগঞ্জ ইউনিয়ন থেকে গোলাম মোস্তফা মিয়া কে দলীয় মনোনয়ন দেয়া হয়।

আরো পড়ুন