ভোলা চরফ্যাসনে ফুটবল খেলায় হেড দিতে গিয়ে গুরুতর আহত-১।।

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি:

ভোলা জেলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন নীলকমল ইউনিয়ন ৬নং ওয়ার্ডে ফুটবল খেলার মধ্যে মোঃ সামছু মাঝির ছেলে মোঃ মিরাজ (২২) গুরুতর আহত হয়েছে।

গত বুধবার (২৭মে) বিকালে ঘোষেরহাট বাজারের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, মিরাজের বড় ভাই মোঃ বাবর ফুটবল খেলার মাঠের জমিটি নগদ টাকা দিয়ে রাখে। মাঠে সকল ধরনের খেলা অনুষ্ঠিত হয়ে থাকে। গত(২৭মে) মাঠে দুই দলের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। আহত মোঃ মিরাজও দুই দলের মধ্যে একটি দলে খেলোয়ার হিসেবে অংশগ্রহন করে। এক পর্যায়ে খেলার মধ্যে মোঃ এমরান ও মিরাজ বল হেড দিতে গিয়ে এমরানের হাটুর সাথে মিরাজের পেটে আঘাত পায়। এতে মিরাজ গুরুতর আহত হয়, খেলায় মোঃ মাইদুল হোসেন রুবেল ছিলেন রিফারি।

রুবেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মিরাজ মুঠোফেনে বলে রুবেল ভাই আমাদের মাঠে ফুটবল খেলার আয়োজন করা হয়েছে কিন্ত রিফারি নেই। পরবর্তীতে রুবেল উক্ত খেলায় রিফারি হিসেবে অংশগ্রহন করে। রুবেল আরো বলেন, খেলার মধ্যে এমরান ও মিরাজ বল হেড দিতে গিয়ে এমরানের হাটুর সাথে মিরাজে পেটে আঘাত পায়। এদিকে মিরাজের পরিবার সূত্রে জানা যায়, মিরাজ ঢাকা একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তবে মিরাজের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনাকে কেন্দ্র করে মিরাজের বাবা বাদী হয়ে দুলারহাট থানা একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যপারে দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অাহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। এ এস অাই জসিম ঘটনাটি তদন্ত করেছে, তদন্তের প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরো পড়ুন