ভোলা চরফ্যাশন নুরাবাদ ও আহমদ পুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮জন সদস্য পদে ৭৫জন প্রার্থীর টাকা দাখিল

নিজস্ব প্রতিনিধি

ভোলা চরফ্যাসন উপজেলার  দুলারহাট থানাধীন নুরাবাদ ও আহমদপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী মনোনয়ণপত্র দাখিল করেছেন।

দু’টি ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত প্রার্থীরা ছাড়াও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়ণপত্র দাখিল করেছেন। এছাড়াও মেম্বার ও সংরক্ষিত আসনে মোট ৭৫ জন প্রার্থী মনোননয়নপত্র দাখিল করেন বলে জানাগেছে।

উপজেলা নির্বাচন সুত্রে জানাযায়, আজ মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৮ জন সাধারন সদস্য (মেম্বার) পদে ৫৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) পদে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

নুরাবাদ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত মোস্তাফিজুর রহমান, বিএনপির ফিরোজ কিবরিয়া, স্বতন্ত্র আনোয়ার হোসেন ও কামরুল ইসলাম কাজল মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে আহমদপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত ফখরুল ইসলাম,বিএনপির মনোনীত হুমায়ুন কবির এবং স্বতন্ত্র আওলাদ হোসেন ও আবুল বাসার মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল ১০টার পর থেকে উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারি রিটানিং অফিসে মনোনয়নপত্র দাখিল করেছেন।

আরো পড়ুন