ভোলা চরফ্যাশন উপজেলার ১০ইউনিয়ন আওয়ামিলীগের কমিটি গঠন

সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন যারা

বিশেষ প্রতিনিধি: ভোলা জেলার সর্ববৃহৎ উপজেলা চরফ্যাসনের ১০টি ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক পদে যারা নির্বাচিত হলেন তাদের নাম ও পদবী দেয়া হলো —  

তারা হলেন আমিনাবাদ ইউনিয়নে সভাপতি মোঃ হোসেন মাতাব্বর সাধারণ সম্পাদক সাইদুর রহমান মিঠু, ওসমানগন্জ ইউনিয়নে সভাপতি আবুল কাশেম মোল্লা সাধারণ সম্পাদক বজলুর রহমান মাস্টার, আবু বকরপুর ইউনিয়নে সভাপতি মোঃ সফি হাওলাদার সাধারণ সম্পাদক প্রভাষক নুর হোসেন।

আবদুল্লাহপুর ইউনিয়নে সভাপতি ইলিয়াছ মাস্টার সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন রাসেল, আসলামপুর ইউনিয়নে সভাপতি নুরে আলম মাস্টার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম নবাব কাজী, উমরপুর ইউনিয়নে সভাপতি মুক্তিযোদ্ধা এনামুল হক মাস্টার সাধারণ  সম্পাদক সিরাজুল ইসলাম রিজন।

হাজারীগন্জ ইউনিয়নে সভাপতি সেলিম হাওলাদার সাধারণ সম্পাদক কামাল হোসেন মুজিব, জাহানপুর ইউনিয়নে সভাপতি আলি আকবর ফরাজি সাধারণ  সম্পাদক নাজিম উদ্দিন।

কুকরি মুকরি ইউনিয়নে সভাপতি বিভূতি ভূষণ বাবুল  সাধারণ সম্পাদক শাজাহান খোকন ও ঢালচর ইউনিয়নে সভাপতি আবদুস ছালাম হাওলাদার সাধারণ সম্পাদক আবুল কালাম পাটওয়ারী।

আগামী তিন বছরের জন্য ইউনিয়ন আওয়ামীলীগের এই কমিটির মেয়াদ দেয়া হলো। গত ২০ অক্টোবর থেকে ২৪ অক্টোবর ৫ দিনব্যাপি স্ব-স্ব ইউনিয়নে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ১০ ইউনিয়ন আওয়ামীমীলীগের কমিটি অনুমোদন দেন।

আজ ৩১ অক্টোবর হতে ৪ নভেম্বর আরো ১১ ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন