ভোলা চরফ্যাশনে আমিনাবাদ ও আবদুল্লাহপুর

ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিনিধি: ভোলা জেলার চরফ্যাশন উপজেলাধীন আমিনাবাদ ও আব্দুল্লাহপুর ইউনিয়ন সম্মেলন উপলক্ষে রোববার ২০অক্টোবর বেলা ১২টায় আব্দুল্লাহপুর বাবুল ঠিকাদারের বাড়ি সংলগ্ন মাঠে ইউনিয়ন আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ি কমিটির সভাপতি চরফ্যাশন ও মনপুরা (ভোলা-৪)’র সাংসদ আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ ও সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল।

অনুষ্ঠানে ইলিয়াস মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বিএনপির জন্ম হয়েছে ক্যান্টনমেন্টে জিয়াউর রহমানের হাত ধরে এবং তিনি প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন হা, না ভোটের মাধ্যমে আর বাংলাদেশ আ’লীগে জন্ম হয়েছে জাতির জনক শেখ মুজিবর রহমানের হাত ধরে যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হতনা। বঙ্গবন্ধু ২৬ মার্চ স্বাধীনতার ঘোষণা দেওয়ার পরে বঙ্গবন্ধুকে গ্রেপ্তার করে পাকিস্তানি কারাগারে বন্ধি করে পাকিস্তানিরা। তিনি কারাগারে বন্ধি থেকে পাকিস্তানি কারাগারে ফাসির মঞ্চে বলেছেন, আমি বঙ্গবন্ধু মুজিব আমি ক্ষুদিরামের বাংলার মুজিব।

ক্ষুদিরাম যদি হাসতে হাসতে জীবন দিতে পারে তাহলে আমিও বাংলার স্বাধীনতার জন্যে হাসতে হাসতে জীবন দিতে পারি। এসময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র উপজেলা আ’লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম মোরশেদ উপজেলা ছাত্রলীগের সভাপতি হায়াত আলি চৌধুরী রিজভী ও সম্পাদক আল আমিন মুন্সিসহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রবা/সৌয়েব চৌধুরী

আরো পড়ুন