ভালুকায় ৫৯ জনকে ৪৩ হাজার টাকা জরিমানা।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহের ভালুকায় চলমান বিধি-নিষেধ অমান্য করার অভিযোগে ৫৯ জনকে ৪৩ হাজার ৭শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মো. মাইন উদ্দিনের নেতৃত্বে পরিচালিত দুই পৃথক ভ্রাম্যমাণ আদালত কঠোর বিধি-নিষেধের তৃতীয় দিন শনিবার ভালুকা সদরসহ উপজেলার বিভিন্ন এলাকায় এই জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানাযায়, মহামারি করোনা পরিস্থিতিতে সাত দিনের কঠোর বিধি-নিষেধের তৃতীয় দিনে ভ্রম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন শনিবার সকালে ভালুকা মডেল থানা পুলিশের সহায়তায় ভালুকা সদরসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় পথচারী ও মোটরসাইকেল চালকসহ ১৫ জনকে ১৪ হাজার ৫শ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মো. মাইন উদ্দিনের নেতৃত্বে পরিচালিত অপর একটি আদালত সকাল থেকে রাত পর্যন্ত ভালুকা সদরসহ উপজেলার উথুরা, মল্লিকবাড়ি, মেদুয়ারী ধীতপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালায়।এ সময় সেখানকার ৪৪ জনকে ২৯ হাজার ২শ টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন করোনা পরিস্থিতিতে সরকারি বিধি-নিষেধ মান্য করে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান এবং সরকারঘোষিত লকডাউন চলাকালে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরো পড়ুন