বড় পর্দায় বর্ষার পথচলা শুরু

বিনোদন ডেস্ক

বর্ষা ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতেন চলচ্চিত্রের কাজ করার। বড় পর্দায় নিজেকে শ্রেষ্ঠ চরিত্র দেখার।

বর্ষা জানান, আমার শ্রদ্ধেয় ভাই সুপার হিরো ডি এ তায়েব এর পরিচালনায় আমাকে সুযোগ করে দিয়েছে আমার সপ্ন কে বাস্তবে রুপ দেয়ায়।

তিনি বলেন,ছেলেবেলার এক দূর্ঘটনা সব সপ্নই তার কেরে নেই,কিন্তু থেমে ছিলেন নাহ তিনি,ভাগ্যের চক্রাকারে আর তার মন ভিতরের সেই ইচ্ছে ধর্য্য লালিত সপ্ন আজ সফল হয়েছে। জীবন এর প্রথম চলচ্চিত্রে সৌভাগ্য হয়েছে ২য় দিন ২৪ ঘন্টা কাজ করার।

এস জি প্রোডাকশন পরিবেশনায় ” অফিসার “চলচ্চিত্রে বর্ষা একটি খল চরিত্রে অভিনয় করছে। এছাড়াও এ চলচ্চিত্রে রয়েছেন চিত্রনায়িকা আনহা তামান্না, খলনায়ক হাবিব খান, সুমন মাহমুদ, শরীফ সারওয়ার, মুকুল চৌধুরী। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে ছবির প্রথম লটের সুট শেষ হয়েছে। মাহবুবা শাহরীন প্রযোজিত ” অফিসার ” চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন প্রবীণ চলচ্চিত্রকার দেবাশীষ সরকার।

চিত্র গ্রহনে আছেন বিশিষ্ট চিত্রগ্রাহক আসাদুজ্জামান মজনু। রুপসজ্জায় জামাল ও শামীম রেজা।” অফিসার ” চলচ্চিত্রে সুপার হিরো ডিএ তায়েব এর এসোসিয়েট ডিরেক্টর হিসেবে আছেন, ফরিদুজ্জামান শ্রাবণ, রাশেদুল ইসলাম রাশেদ। উপদেষ্টা পরিচালক হিসেবে আছেন, ” সোনাবন্ধু ” খ্যাত চলচ্চিত্র পরিচালক জাহাঙ্গীর আলম সুমন ও বিশষ্ট চলচ্চিত্রকার দেবাশীষ সরকার। মুচকি হেসে বল্লেন। বিশেষ এক চরত্রে দেখা যাবে ফাইটিং,থ্রেড আশা করছি চলচ্চিত্রটি সকলের মন ছুয়ে যাবে।

আরো পড়ুন