বেনাপোলে ভারত ফেরত যাত্রীদের জন‍্য সারি সারি খাবার,পানি,ফল ও করোনা সুরক্ষা বিতরন।

আসাদুর রহমান শার্শা প্রতিনিধি :

মহামারি করোনা ভাইরাসের ভেতর সে সমস্ত বাংলাদেশী পাসপোর্ট যাত্রী ভারত থেকে বাংলাদেশে ফেরত আসছে তাদেরকে ইমিগ্রেশন কার্যক্রম শেষে যশোর জেলা পুলিশের সৌজন্যে করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করা হচ্ছে।

মঙ্গলবার সকালে সরেজমিনে ইমিগ্রেশনে গিয়ে দেখা যায় নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ও পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান সহ পুলিশের একটি টিম এ করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করছে।যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দার এর নির্দেশনায় এ বিতরণ চলমান থাকবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান।
নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান জানান মহামারি করোনা ভাইরাসে ভারত থেকে যে সমস্ত বাংলাদেশী পাসপোর্ট যাত্রী ফেরত আসছে তাদের কে রিসিভ করার পর পোর্ট থানার পুলিশ সহ স্থানীয় প্রশাসন এ সমস্ত যাত্রীদের ১৪ দিনের আবাসিক কোয়ারেন্টাইনে রাখছেন ।বেনাপোল ১৩টি আবাসিক হোটেলে যে সমস্ত পাসপোর্ট যাত্রীরা অবস্থায় করছে।তারা যেন হোটেল থেকে নেমে বাজারে চলাফেরা না করতে পারে এ জন্য দিনরাত বেনাপোল পোর্ট থানার পুলিশ ডিউটিরত আছে।

এদিকে এলাকার অনেকেই জানিয়েছেন বেনাপোল বন্দরের আশেপাশে যে সমস্ত বাজার গুলো আছে। সেই সমস্ত বাজারে ভারতীয় ট্রাক ড্রাইভাররা যাতে অবাধে চলাফেরা না করে এ জন্য বেনাপোল পোর্ট থানার পুলিশ সব সময় টহলরত আছে।করোনা ভাইরাস কঠোর ভাবে প্রতিরোধ ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করায় যশোর জেলা পুলিশ কে ধন্যবাদ জানিয়েছেন এলাকার সূধী সমাজ।

আরো পড়ুন