বিসিবি পরিচালকের বাসা থেকে ইয়াবা,মদ,ও গুলি উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও রাজধানীর অভিজাত গুলশান ক্লাবের সভাপতি শওকত আজিজ রাসেলের বাসায় বিপুল পরিমাণে ইয়াবা, মদ, বিয়ার ও গুলি পাওয়া গেছে। নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ শনিবার বিকেলে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার ভোররাতে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকায় বিসিবির এই পরিচালকের গাড়ি থেকে কয়েক রাউন্ড গুলি, বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেটসহ তার গাড়িচালক সুমনকে গ্রেপ্তারের দাবি করেছে পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে শওকত আজিজ রাসেলের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার জানায়, ঘটনার সূত্রপাত শুক্রবার আনুমানিক রাত ১ টার দিকে। আমাকে বাসায় নামিয়ে দেওয়ার পর গাড়িটি তেজগাঁওয়ের মগবাজার ফ্লাইওভারের নিকটে পৌঁছালে রাস্তায় জ্যামে আটকা পড়ে। এসময় গাড়িচালক হর্ন দিলে সামনে থাকা গাড়ির ভিতর থেকে একজন লোক বের হয়ে এসে আমার গাড়ির গ্লাসে জোরে আঘাত করে ও গালিগালাজ করতে থাকে। পরে পুলিশের লোক বুঝতে পেরে দ্রুতই নিজের গাড়িটি নিয়ে পালিয়ে যায় ঐ ব্যাক্তি। এ সময় গাড়ির চালক ও দেহরক্ষী ঐ গাড়িটিকে অনুসরণ করে। পরবর্তীতে রাত ৩ টার দিকে ঐ গাড়ির চালক সুমনকে গ্রেপ্তার করা হয়। কিন্তু শওকত আজিজ রাসেল পালিয়ে যান।

এ সময় গাড়ি থেকে ২৮ রাউন্ড গুলি, ১২শ পিস ইয়াবা ট্যাবলেট, ২৮ ক্যান বিয়ার, বিভিন্ন ব্র্যান্ডের ২৪ বোতল বিদেশি মদ ও নগদ ২২ হাজার টাকা উদ্ধার করা হয়। পাশাপাশি সাদা রঙের ঐ গাড়িটিও জব্দ করা হয়।

আরো পড়ুন