বিসিকের নতুন কমিটিতে নলেজ সভাপতি মাসুম সাধারণ সম্পাদক নির্বাচিত

প্রবাসী ডেস্কঃ

র্যান্ডিং বাংলাদেশের প্রত্যয় নিয়ে জন্ম নেওয়া সকল কোরিয়া প্রবাসী বাংলাদেশীদের কমন প্লার্টফর্ম ‘বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া'(বিসিকে) চতুর্থ কমিটির নির্বাচনে প্রত্যক্ষ ভোটে নতুন সভাপতি জামান সরকার নলেজ এবং সাধারণ সম্পাদক ফজলুর রহমান মাসুম,নির্বাচিত হয়েছেন।

যথাক্রমে সর্বস্তরের প্রবাসী তথা ব্যবসায়ী, পেশাজীবি, ছাত্র , ইপিএস কর্মীদের প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত নির্বাহী কমিটি অত্যান্ত উৎসবমুখর পরিবেশে আজ দক্ষিণ কোরিয়ার আনসান সিটির আশিয়ানা রেস্টুরেন্টে দুই বছরের জন্য তাদের কে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করেন।

নব নির্বাচিত সভাপতি জামান সরকার নলেজ এবং সাধারণ সম্পাদক ফজলুর রহমান মাসুম উভয়ে বিসিকের নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

সভাপতি জামান সরকার নলেজ দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

সাধারণ সম্পাদক ফজলুর রহমান মাসুম সাবেক ইপিএস কোরিয়া বাংলা কমিউনিটির সভাপতি এবং ২০০৮ সাল থেকে দক্ষিণ কোরিয়াতে বিভিন্ন সামাজিক কার্যক্রমে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন।

কোরিয়া প্রবাসীদের নানা স্বার্থসংশ্লিষ্ট ব্যাপারে বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া (BCK)এই সংগঠনটি দীর্ঘদিন ভুমিকা রাখার পাশাপাশি কোরিয়া ও দেশে নানা কর্মকান্ডে অংশগ্রহন করে থাকে ।

কোরিয়া প্রবাসীরা আশা করে বিসিকের নতুন নেতৃত্বের মাধ্যমে আরো গতিশীল করবে ,ইনশাআল্লাহ ।

আরো পড়ুন