বিবর্তন কর্তৃক সচেতনতা বৃদ্ধি ও বিনা মূল্যে মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত –

স্বীকৃতি বিশ্বাস, যশোর থেকে :-

জীবন মানে রঙ্গমঞ্চ। সেই রঙ্গমঞ্চে প্রতিটি মানুষের জীবনের সুখদুঃখ,হাসি-কান্না,বিরহ- যন্ত্রণা ফুটে ওঠে অবলীলায়। এই জীবনের কথা, সমাজের কথা, রাষ্ট্রের কথা তুলে ধরতে দীর্ঘ ৩২ বছরেরও অধিক সময় ধরে কাজ করে যাচ্ছে দেশের প্রতীথযশা নাট্যসংগঠন ‘ বিবর্তন ” যশোর।
বিবর্তন যশোরের এই দীর্ঘ পথ চলায় নাটকের মাধ্যমে সমাজের শাষণ,শোষণের বিরুদ্ধে যেমন কথা কথা বলেছেন তেমনি দেশের ক্রান্তি লগ্নে শোষিত, নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন।

গতশীতে যখন সারাদেশে শৈত্য প্রবাহ চলছিল তখন বিবর্তন যশোরের কর্মীরা সামর্থ অনুযায়ী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন। আর এখন দেশে যখন করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো প্রবাহিত হচ্ছে ঠিক তখনই বিবর্তন যশোরের কর্মীরা ঝাঁপিয়ে পড়েছে এবং ০৩ এপ্রিল -২০২১ রোজ শনিবার বিকাল ৫ঃ৩০ ঘটিকায় বিবর্তন কার্যালয়ের সামনে কোভিট-১৯ প্রতিরোধে দেশের এই দুঃসময়ে সাধারণ মানুষদের সচেতনা বৃদ্ধি ও মাস্ক ব্যবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে অবহিত করাসহ বিনামূল্যে মাস্ক বিতরণ করতে উদ্যোগ নিয়েছে যা সত্যি প্রশংসার দাবি রাখে।

বিবর্তনের যশোরের এই কার্যক্রমে উপস্থিত ছিলেন বিবর্তনের প্রধান উপদেষ্টা এ্যাড. এ.কে. মঞ্জুরুল হক, উপদেষ্টা মোহাম্মদ ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক দীপংকর বিশ্বাসসহ সংগঠনের কর্মীবৃন্দ।

আরো পড়ুন