বাসচাপায় পুলিশ সদস্যের মৃত্যু,জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন 

রাজধানীর সোনারগাঁও হোটেলের সামনে বাসচাপায় নিহত হন পুলিশ সদস্য কোরবান আলী। এই ঘটনায় জড়িতদের গ্রেফতাদের দাবিতে মানববন্ধন করেছেন তার বন্ধুরা। বুধবার (৮ জুন) সকালে ‘এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ’-এর পক্ষ থেকে রাজধানীর কাওরান বাজার সার্ক ফোয়ারা এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এ সময় তাকে চাপা দেওয়া ওয়েলকাম পরিবহনের চালক ও হেলপারকে ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেওয়া হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, গত সোমবার (৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে কোরবার আলী বাসা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। কাওরান বাজার সিগন্যাল পার হওয়ার সময় ওয়েলকাম পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন তিনি। কিন্তু এখনও পর্যন্ত ওই বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়নি। আগামী ৭২ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার না করা হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দেওয়া হয়।
আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন ‘এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ’র অ্যাডমিন মাহমুদ হাসান সুমন, মডারেটর শামীম চৌধুরী, এম আর খাঁন বাবু,মোহাম্মাদ আল-আমীন রাসেল।
মানববন্ধনে উপস্থিত ছিলেন মডারেটর সৈকত কুমার সাহা, রেহান আর, এ আর রানা, জান্নাতুল ফেরদৌস আঁখি,আতাউর রহমান বুলেট,শরিয়ত উল্লাহ রাজিব প্রমুখ।
উল্লেখ্য, নিহত পুলিশ কনস্টেবল কোরবান আলী হোসাইন পুলিশ টেলিকমে দ্বায়িত্বরত ছিলেন। তিনি সাভার এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। সেখান থেকে মোটরসাইকেল যোগে অফিসে যাতায়াত করতেন।
আরো পড়ুন