বাগেরহাটের চিতলমারীতে যুবকের ওপর বর্বোচিত হামলা, আটক-২

রণিকা বসু (মাধুরী)

বিশেষ প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারীতে জমি নিয়ে বিরোধের জেরে আওয়ামী যুবলীগ কর্মী হানিফ মল্লিকের ওপর বর্বোচিত হামলা চালানো হয়েছে। হামলার শিকার হানিফ মল্লিককে
স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় চিতলমারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ২ জন আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ
করেছেন। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সন্তোষপুর ইউনিয়নের উমাজুড়ি গ্রামের সুলতান মল্লিকের ছেলে হানিফ মল্লিকের (৪২) জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী ফারুক মল্লিকের সাথে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে প্রতিপক্ষের ফারুক মল্লিক, লাভলু মল্লিক, টুকু মল্লিক, হাফিজ মল্লিক, রিয়াজুল মল্লিক ও তুহিন মল্লিক সহ ৬-জন হানিফ মল্লিকের বসত বাড়িতে এসে পূর্ব পরিকল্পিত হামলা চালায়।
হামলায় হানিফ মল্লিক গুরুতর আহত হয়। এ ঘটনায় হানিফ মল্লিক বাদী হয়ে রবিবার (১৮ জুলাই) চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেণ। মামলা নং-৫।
এ ব্যাপারে অভিযুক্ত ফারুক মল্লিক জানান, ওই জমি আমাদের ফুফু ও হানিফ মল্লিকের দাদীর কাছ থেকে আমরা ক্রয় করেছি। এই ক্রয়কৃত জমি নিয়ে বিরোধের জের ধরে উভয় পক্ষের মধ্যে মারা-মারি হয়। এতে আমি আহত হয়ে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছি।
তবে চিতলমারী থানার অফিসার (ওসি) এ এইচ এম কামরুজ্জামান বলেন, হামলার বিষয়ে চিতলমারী থানায় মোঃ হানিফ মোল্লা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় থানা পুলিশ ২ জন আসামীকে আটক করে বাগেরহাট জেল-হাজতে প্রেরণ করেছে। অন্য আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আরো পড়ুন