ফুলবাড়িয়ায় নিজ ঘরে কুপিয়ে হত‍্যা করা হয় নারীকে।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিজ ঘরে কুপিয়ে হত‍্যা করা হয় এক নারীকে। নিজের ঘরেই নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে উপজেলার পুটিজানা ইউনিয়নের পাঞ্জানা পালোয়ান মার্কেট সংলগ্ন এলাকায়।
নিহত নারীর নাম নারগিছ আক্তার (৪২)। তিনি কুশমাইল ইউনিয়নের ধামর গ্রামের সমর আলী খানের মেয়ে।
পুলিশ বলছে, বুধবার (২৮ জুলাই) রাতের কোনো এক সময় নারগিছকে হত্যা করা হয়েছে। ঘরের মেঝেতে রক্ত শুকিয়ে রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীর একাধিক দল হত্যার রহস্যে উদঘাটনে কাজ করছে।
নারগিছ প্রায় ২০ বছর যাবত জমি কিনে পুটিজানা ইউনিয়নের পাঞ্জানা পালোয়ান মার্কেট সংলগ্ন এলাকায় বাড়ি করে বসবাস করছিল আসছিলেন। মাঝে মধ্যে তাঁর মা জুবেদা খাতুনও থাকতেন। কিন্তু গত দুই মাস আগে মেয়ের সাথে ঝগড়া হলে তাঁর মা অভিমান করে ধামর গ্রামে চলে যান।
স্থানীয় বেশ কয়েকজন জানান, নারগিছ আক্তারে একাধিক বিয়ে হয়েছিল। তার একটি কন্যা সন্তান রয়েছে। পালোয়ান মার্কেট সংলগ্ন নিজ বাড়িতে তিনি একাই বসবাস করতেন।
সম্প্রতি তিনি বাজারের দোকানসহ বাড়ি বিক্রি করার জন্য বাড়ির সামনে একটি সাইনবোর্ড ঝুলিয়েছেন।
ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, কারা এবং কেন হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনি বলা যাচ্ছে না। এখনো ঘটনাস্থলে পুলিশ কাজ করছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন‍্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন