“প্রতিদিন বাংলাদেশ “বেঁচে থাকুক সকল বাংলাদেশীর অন্তরে, পররাষ্ট্রমন্ত্রী ড, এ কে আবুল মোমেন এমপি

নিজস্ব প্রতিনিধি

নতুনত্বের পথে পাঠকের সাথে এই স্লোগানে এগিয়ে চলা “প্রতিদিন বাংলাদেশ” অনলাইন পত্রিকার জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ড, এ কে এম আব্দুল মোমেন এমপি। আজ বুধবার ঁপ্রতিদিন বাংলাদেশ” সংবাদ মাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি এ কথাগুলো বলেন। মাননীয় পররাষ্ট্র মন্ত্রীর পাঠানো শুভেচ্ছা বাণীটি আমরা হুবহু পাঠকের জন্য তুলে ধরলাম।

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে “প্রতিদিন বাংলাদেশ” নামে একটি অনলাইন পোর্টালের যাত্রা শুরু হয়েছে জেনে আমি অত্যন্ত আনন্দিত ।
করুনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে অনলাইন পোর্টালটি প্রবাসী বাংলাদেশিদের মাঝে সচেতনতা সৃষ্টিসহ এই সমস্যা মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি মনে করি।

তাছাড়া অনলাইন পোর্টালটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সকল প্রবাসী বাংলাদেশীদের অন্তরে স্থান করে নিবেন বলেও প্রত্যাশা করি।

বৈশ্বিক সমস্যা করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্ববাসীর পাশাপাশি সকল বাংলাদেশীকে বিচলিত করেছে। বাংলাদেশেও ইতিমধ্যে করোনার প্রাদুর্ভাব শুরু হয়েছে। জনসচেতনতা সৃষ্টি, সামাজিক দূরত্ব বজায় রাখা, করোনার রোগী সনাক্তকরণ, চিকিৎসা ও ত্রাণ বিতরণসহ এই বৈশ্বিক সমস্যার প্রভাব মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছে।

১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতি যেভাবে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। সেভাবে বর্তমান পরিস্থিতি মোকাবেলায় দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য পৃথিবীর সকল প্রান্তে অবস্থানরত ,সকল বাংলাদেশীর প্রতি আহ্বান জানাচ্ছি। এই মহা দুর্যোগ কাটিয়ে উঠতে বাংলাদেশের বৈদেশিক মিশন সমূহের পাশাপাশি প্রবাসী বাংলাদেশীরা ও একে অপরকে সহযোগিতায় এগিয়ে আসবে বলে আমার প্রত্যাশা।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে সর্বশক্তি নিয়োগের মাধ্যমে অচিরেই এই বৈশ্বিক দুর্যোগ দুরীভূত করে ভবিষ্যত প্রজন্মের জন্য বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সক্ষম হবো বলে আমি মনে করি।

আমি এই অনলাইন পত্রিকাটির সফলতা কামনা করছি। এই পোর্টাল এর চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকল সংবাদকর্মী , কলাকুশলী, শুভানুধ্যায়ীদের প্রতি রইল নিরন্তর ভালোবাসা ও শুভকামনা।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু
বাংলাদেশ চিরজীবী হোক।

আরো পড়ুন