পিরোজপুরে ইউটিউব ইবি চ্যানেল’র সাংবাদিককে হত্যার হুমকি ! থানায় সাধারন ডায়রী

পিরোজপুর প্রতিনিধি-
পিরোজপুর জেলার একটি ইউটিউব চ্যানেলের সাংবাদিক মোঃ মাসুম সরদার কে মুটোফোনে হত্যার হুমকি দিয়েছে। এই বিষয়ে পিরোজপুর সদর থানায় ভুক্তভুগী সাংবাদিক মাসুম সরদার একটি সাধারন ডায়রী করেছেন। বিগত ১৩/০৪/২০২১ (মঙ্গলবার) সন্ধ্যায় তার ব্যবহারিত ০১৯০২-৬৯৬১৭৪ মুঠোফোন নাম্বারে ০১৯৭১-৮৭৭৮৪৫ নাম্বার থেকে মাসুম সরদার কে অজ্ঞাত ব্যাক্তি হত্যার হুমকি দেয়। এ বিষয়ে পিরোজপুর সদর থানায় ১৫/০৪/২০২১ (বৃহস্পতিবার) একটি সাধারন ডায়রী করেন তিনি।
ইউটিউব ইবি চ্যানেলের সাংবাদিক মোঃ মাসুম সরদার বলেন, বিভিন্ন ধরনের বিষয নিয়ে নিউজ করে থাকি। আমার ব্যবহারিত মুঠোফোনে কে বা কারা কল করে আমাকে সাংবাদিকতা পেশা ছেড়ে দিতে বলে। যদি না ছাড়ি, তাহলে আমাকে হত্যা করা হবে। আমি প্রাণনাশের ভয়ে পিরোজপুর সদর থানায় গিয়ে পুলিশের সহায়তায় একটি সাধারন ডায়েরী করেছি। এই বিষয়টির তদন্ত্ম পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি।
হত্যার হুমকির বিষয়টি নিশ্চিত হওয়ার জন্যে অভিযুক্ত ০১৯৭১-৮৭৭৮৪৫ নাম্বারে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাদল বলেন, এক সাংবাদিককে হত্যার হুমকির বিষয়ে একটি সাধারন ডায়েরী পেয়েছি। তদন্ত্ম করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরো পড়ুন