পবিত্র ঈদ উপলক্ষে ভোলায় অসহায়দের পাশে বিডিসিএস পরিবার।

ভোলা জেলা প্রতিনিধিঃ

ভোলা জেলার জনতা ” আমরা সবাই একতা ” এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে ভোলা জেলা নাগরিক সোসাইটি (বিডিসিএস) এর সামাজিক ও মানবিক কার্যক্রম।

তারই ধারাবাহিকতায় ভোলা জেলার মানবিক ও সামাজিক সংগঠন ভোলা জেলা নাগরিক সোসাইটি (বিডিসিএস) এর উদ্যোগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা কর্মসূচি অনুষ্ঠিত।

ভোলা জেলার দৌলতখান উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায়দের পাশে দাঁড়িয়েছে এই মানবিক সংগঠনটি।

Bhola District Citizen Society (BDCS) এর কার্যক্রম। ভোলা জেলার দৌলতখানের বালিকা বিদ্যালয় মাঠে প্রথম পর্বে ১৮শত লোকে মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

দ্বিতীয় পর্বে দৌলতখান পৌরসভার ৭নং ওয়ার্ডের একজন গৃহহীন নারীকে গৃহ নির্মাণের জন্য নগদ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

তৃতীয় পর্বে চরখলিফা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কলাকোপা সাব্বির মাস্টার বাড়ির একই পরিবারের চারজন প্রতিবন্ধী। উক্ত পরিবারকে নগদ ৩০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

চতুর্থ পর্বে ৯নং ওয়ার্ড দৌলতখান পৌরসভার মোঃ বশির প্যারালাইসিস রোগে আক্রান্ত রোগীকে নগদ ১০হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারেক হাওলাদার, সংগঠনের সভাপতি মোঃ জেহাদ হোসেন উজ্জল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান রুবেল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিরাজ হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন পলাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ জামিনুল ইসলাম জামাল, আইটি বিষয়ক সম্পাদক মোঃ আরাফাত রনি এছাড়াও আরও উপস্থিত ছিলেন ভোলা ও দৌলতখান উপজেলার সম্মানিত সাংবাদিকবৃন্দ।

আরো পড়ুন