নোয়াখালী সুবর্ণচরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, শ্বশুর-দেবর পলাতক

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামে রহস্য জনক ভাবে বিবি জহুরা (২২) নামে এক গৃহবধুর মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

বুধবার (২২ এপ্রিল) উপজেলার চরকাজী মোখলেছ গ্রামে শাহজাহান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু শাহজাহান মিয়ার পুত্র প্রবাসী নুর উদ্দিনের স্ত্রী।

এ ঘটনার পরপরই নিহতের শশুর শাহজাহান এবং দেবর দেলোয়ার পলাতক রয়েছেন। নিহত গৃহবধুর পিতা সেরাজুল হক জানান, তার মেয়ের স্বামী বিদেশ থাকায় এবং কোন সন্তান না থাকায় দেবর দেলোয়ার নানান সময়ে কুপ্রস্তাব দিলে সে প্রত্যাখ্যান করায় মেয়েকে পরকিয়ার অপবাদ দিয়ে শারিরিক নির্যাতন করতো শশুর বাড়ির লোকজন।

তিনি অভিযোগ করে বলেন, তার মেয়েকে শশুর বাড়ির লোকজনে পরিকল্পিত হত্যা করে ঘরের জানালার সাথে ঝুলিয়ে দিয়েছে। তবে শাশুড়ী রেবেকা খাতুন জানিয়েছেন পরকিয়া সংক্রান্ত কারনে গত কয়েকদিন যাবৎ তার পুত্র বধুর সাথে রাগারাগি করা হয়। এর জেরধরে আত্মহত্যা করেছে বলে অভিযোগ তার।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল হক বিষয় নিশ্চিত করেছেন, তিনি জানান, নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হসপিটালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন