নোয়াখালী সুবর্ণচরে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি:  প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করা লক্ষ্যে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে পূর্ব চরবাটা হাবিবিয়া কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে।

 

২৬ ডিসেম্বর (শনিবার) উপজেলার পূর্ব চরবাটা গ্রামে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করেন, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন।

 

উদ্বোধনী অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও জমিদাতা এটিএম আতাউর রহমান, সুবর্ণচর উপজেলা সহকারী কমিশনার মো. আরিফুর রহমান, সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার একরমুল হক, হাজী আব্দুর রহমান জামে মসজিদের খতিব এটিএম লুৎফুর রহমান, ইউপি সদস্য রফিক উল্যাহ, পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. ছালেহ উদ্দিন, সুবর্ণচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বারী বাবলু, সুবর্ণচর প্রেসক্লাবের প্রচর ও প্রকাশনা সম্পাদক আরিফুর রহমান, কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সমিতির সভাপতি আপন, সিএইচসিপি আরমান হোসেন সবুজ।

 

উল্লেখ্য, সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা হাবিবিয়া কমিউনিটি ক্লিনিক থেকে প্রায় ২হাজার জনগোষ্ঠীর নানা ধরনের চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ সেবা প্রদান করা হবে।

 

আরো পড়ুন