নোয়াখালীতে সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও আটকের প্রতিবাদে মানববন্ধন

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীতে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রেজিনা ইসলামের সচিবালয়ে তথ্য সংগ্রহের সময় তার ওপর নির্যাতন ও তাকে আটকের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

 

 

মঙ্গলবার (১৮ মে) বেলা সাড়ে ১১টায় নোয়াখালী জেলা প্রেসক্লাবের সামনে জেলায় কর্মরত সাংবাদিকদের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয় ।

 

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক আবুল হাশেম, আলমগীর ইউসুফ, মিজানুর রহমান, জামাল হোসেন বিষাদ, আবু নাছের মঞ্জু, মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু।

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রথম আলো নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমান, বাংলাদেশ প্রতিদিন নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, দৈনিক আমাদের কণ্ঠ জেলা প্রতিনিধি জাহিদুর রহমান শামীম, ভোরের কাগজ জেলা প্রতিনিধি মোঃ সোহেল বাদশা, দৈনিক বাংলা ৭১ নোয়াখালী জেলা প্রতিনিধি ও সময়ের কণ্ঠস্বর স্টাফ রিপোর্টার মোঃ ইমাম উদ্দিন সুমন, আব্দুল বাসেত, মাহবুব, একে আজাদ, দিদার, জয় ভূঁইয়া, এনজিও কর্মি মাসুদ, সানজিদা ইসলাম, রিয়া, প্রমুখ।

 

 

মানববন্ধনে বক্তারা অবিলম্বে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে অবিলম্বে মুক্তি দিয়ে অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দাবি জানান। একই সাথে তাকে মুক্তি না দিলে ও অপরাধীদের বিচার করা না হলে শুধু মানববন্ধন নয় আন্দোলন আরও কঠোর করা হবে।

আরো পড়ুন