নোয়াখালীতে বাড়ী ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাং আবারো উত্তপ্ত আলোচিত বেগমগঞ্জ!

মোঃ ইমাম উদ্দিন সুমন, স্টাফ করেসপন্ডেন্টঃ

নোয়াখালী বেগমগঞ্জে বাড়ির সীমানা বিরোধে প্রতিপক্ষের লোকজন গভীর রাতে পরিত্যক্ত বসতঘর আগুন লাগিয়ে দেওয়ার এবং প্রতিবাদ করায় ভুক্তভোগীর স্বামী ও মেয়ের উপর হামলা করার অভিযোগ উঠেছে।

মামলার অভিযোগে জানাযায়, বেগমগঞ্জ উপজেলার এখলাছ পুর ইউনিয়নের জয়কৃষ্ণ পুরের খালপাড় এলাকার আবুল কাশেমের বাড়ীর সীমানা নিয়ে প্রতিবেশী আব্দুল মন্নানের সাথে বিরোধ চলে আসছে।

২৬ জুলাই (মঙ্গলবার) রাত সাড়ে ৩ টায় অভিযুক্ত প্রতিবেশী আব্দুল মন্নানের জামাতা বখাটে ও কিশোর গ‍্যাং সদস‍্য আসিফ হাসান তানবির(২৫) এর নেতৃত্বে ১১জন জবর দখলবাজ ভিকটিমের স্বামীর পরিত্যক্ত বসতঘরে আগুন লাগিয়ে দেয়। মুহুর্তে আগুনের লেলিহান পুরো ঘরে ছড়িয়ে পড়ে । ভুক্তভোগি আলেয়া ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ এসে ঘটনারস্থল পরিদর্শন করে। ততক্ষণে সমস্ত ঘর পুড়ে ছাঁই হয়ে যায়।

খবর পেয়ে বিকাল ৪ ঘটিকায় স্হানীয় সোহাগ মেম্বার ও সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে তথ‍্য সংগ্রহ করে চলে আসার একটু পরে অভিযুক্ত ২ নং আসামি লিটন (৩২) ও তার স্ত্রী রনি আক্তার (২৫)মামলার বাদীর আলেয়ার মেয়ে সুমির উপর অতর্কিত হামলা করে মাথা ফাটিয়ে দেয়। মুমুর্ষ অবস্থায় সুমি কে নোয়াখালী ২৫০ শর্ষ‍্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। আগেই হামলায় আহত ভুক্তভোগী আবুল কাশেম কে প্রাইম হাসপাতালে ভর্তি করে। আহতরা বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছে।

ভুক্তভোগী আবুল কাশেমের স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় ১১জন কে আসামি করে লিখিত অভিযোগ দাখিল করে।অভিযুক্তরা হলো, প্রতিবেশী আব্দুল মন্নানের জামাতা বাবু পুরের আব্দুল আজিজের পুত্র বখাটে কিশোর গ্যাং প্রধান আসিফ হাসান তানবির(২৫) জয়কৃষ্ণ পুরের আব্দুল মন্নানের পুত্র লিটন( ৩২) সাইফুল ইসলাম( ২৫) ইসমাইল হোসেন (৩৩) আব্দুর রবের পুত্র আব্দুল মন্নান( ৪৫) ও তার ভাই আব্দুল করিম(৩৬) মন্নানের পুত্রবধু রনি আক্তার (৩২) মনির হোসেন (২২)তাজুল ইসলাম( ৭০) রোকসানা আক্তার (২৫)।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল হাছান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহন করা হবে।

আরো পড়ুন