দৌলতখানে নৌবাহিনীর অভিযানে তিন ব্যবসায়ীকে জরিমানা

ভোলা জেলা প্রতিনিধি

করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম ঠেকাতে প্রশাসনের ঘোষিত আইন অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ভোলা দৌলতখান উপজেলার বিভিন্ন হাটবাজারে অভিযান চালিয়ে তিন ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করেছন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী দৌলতখান উপজেলার নুর মিয়াট হাট, ,বাংলাবাজারসহ ভিবিন্ন হাট বাজর ঘুরে অভিযান পরিচালনা করে তাদেরকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ, নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার তানবির আহসান।

বিষয়টি নিশ্চিত করে নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার তানবির আহসান জানান, দৌলতখান উপজেলার নুরমিয়ারট,বাংলাবাজার, এলাকায় করোনা প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখার দায়ে এসব ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ জানান, ভোলা জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক ওষুধ, কাঁচা বাজার ও নিত্যপণ্যের দোকান সকাল ৯টা থেকে বিকাল ৫ পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৫টার পর থেকে ওষুধের দোকান ব্যতীত সব ধরনের দোকান বন্ধ থাকবে।

এরই ধারাবাহিকতায় আমাদের এই অভিযান প্রতিনিয়ত পরিচালনা করা হয়।

আরো পড়ুন