দুলারহাটে মিথ্যা ধর্ষন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

ভোলা চরফ্যাসন উপজেলার দুলারহাটে নুরবাদ ইউনিয়ন ৫নং ওয়ার্ডের বিভিন্ন লোকদের ষরযন্ত্রে স্থানীয় একটি কুচক্রী মহল ৬নং ওয়ার্ডের এক কিশোরী কর্তৃক একই এলাকার মোঃ মহিউদ্দিন (১৯) নামে এক ছাত্রের বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলা করার অভিযোগ পাওয়া গেছে।
১১ এপ্রিল ২০২০ইং রোজ শনিবার সকাল ১১টায় মিথ্যা ধর্ষন মামলার প্রতিবাদে ও সঠিক তদন্তের দাবিতে দুলারহাট সাংবাদিক ক্লাব নিজস্ব অফিসে ভুক্তভোগী সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোঃ মহিউদ্দিন বলেন, আমি মোঃ মহিউদ্দিন পিং নুর ইসলাম মাতা মোসাঃ সালমা আমি দুলারহাট থানাধীন নুরাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের একজন স্থায়ী বাসিন্দা। আমি ২০২০ইং সালের এইচ এস সি পরিক্ষার্থী। আমার একই বাড়ীর বসবাসরত দূঃসম্পর্কের চাচাতো বোনকে দিয়ে স্থানীয় একটি কুচক্রী মহল মিথ্যা ধর্ষনের অভিযোগে ফাঁসানোর জন্য চেষ্টা করে যাচ্ছে। আমি কুচক্রী মহলের নিম্নে কিছু সংখ্যাক লোকের নাম উল্লেখ করছি। মোঃ আলাউদ্দিন মাষ্টার, মোঃ ফিরোজ, মোঃ সেলিম,মোঃ গাজী বেপাড়ী, মোঃ শাহে আলম এবং আবুল বাসার এরা সকলে নুরাবাদ ৫নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা।

এরা সকলে আমার উপরে এই মিথ্যা ধর্ষনের অভিযোগ চাপিয়ে ১ লক্ষ টাকা দাবী করেছিল। আমি এবং আমার পরিবার টাকা দিতে রাজি না হওয়াতে আমার বিরুদ্ধে তারা থানায় অভিযোগ করেন। এছাড়াও আমার বিরুদ্ধে মিথ্যা ষরযন্ত্র মূলক এবং হেয়-প্রতিপন্ন করার জন্য বিভিন্নসময়ে কিছু সাংবাদিকের কাছে মিথ্যা তথ্য উপস্থাপন করে যাচ্ছে।

আমি সকল সাংবাদিক ভাইদেরকে এ সংবাদ সম্মেলনের মাধ্যমে অবগত করতে চাই যে, আমি একজন ছাত্র আমি এ ধরনের কোন কাজে লিপ্ত নই। আমি আপনাদের মাধ্যমে সকলকে জানাতে চাই যে, আমার নামে যে ধরনের অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। আমি সকল সরযন্ত্রকারীদের বিরুদ্ধে সঠিক তদন্তের সাপেক্ষে বিচার চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,চরফ্যাসন উপজেলা মানবাধিকার (ইউ ইউ এইচ আর বি এফ) এর সভাপতি ও দুলারহাট সাংবাদিক ক্লাবের সভাপতি মোঃ সামসুদ্দিন হাওলাদার, চরফ্যাসন উপজেলা মানবাধিকার (ইউ ইউ এইচ আর বি এফ) এর সচিব ও দুলারহাট সাংবাদিক ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান পন্ডিত, চরফ্যাসন উপজেলা মানবাধিকার (ইউ ইউ এইচ আর বি এফ) এর সিনিয়র যুগ্ন সচিব ও দুলারহাট সাংবাদিক ক্লাবের সাধারন সম্পাদক মোঃ আকতারুজ্জামান সুজন উপস্থিত ছিলেন।

এছাড়াও আব্দুল্লাহ আল নোমান চৌধুরী, মোস্তফা কামাল, মোঃ জামাল উদ্দিন, মোঃ সৌরব আলী, মোঃ সিরাজুল ইসলাম, শহিদুল ইসলাম হৃদয়, সহিদুল ইসলাম সুমন, এইচ এম আরিফ এবং মোবাশ্বের আলম নিশাত সহ সাংবাদিকবৃন্দরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

আরো পড়ুন