দুবাই বাংলাদেশ কনস্যুলেটের নবনিযুক্ত কনসাল জেনারেলের সাথে গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা

আরব আমিরাত প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে বাংলাদেশ কনস্যুলেটের নবাগত কনসাল জেনারেল বি এম জামাল হোসেন এর সাথে আরব আমিরাতে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) দুবাই কনস্যুলেট’র সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভার শুরুতে কনস্যুল জেনারেল বি এম জামাল হোসেন স্বাগত বক্তব্যে রাখার পরে উম্মুক্ত আলোচনা শুরু হয়।

তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, মিডিয়ার গুরুত্ব নতুন করে বলার কিছু নেই। সাংবাদিকদের সাংবাদিকতা সেই মহান আদর্শকে সমন্বিত রেখে আপনারা কাজ করবেন। আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা বজায় থাকবে।

উপস্থিত ছিলেন ডেপুটি কনসাল জেনারেল মোহাম্মদ শাহেদুল ইসলাম, লেবার কাউন্সিলার ফাতেমা জাহান, কমার্শিয়াল কাউন্সিলার কামরুল হাসান, শ্রম সচিব ফকির মনোয়ার হোসেন, প্রবাস লামারং, প্রথম সচিব কালচারাল এন্ড ট্যুরিজম, মোজাফফর আহমদ দ্বিতীয় সচিব।
এই সময় কনস্যুলট জেনারেলকে সাংবাদিকদরা বিভিন্ন প্রশ্ন করেন।

এতে তিনি বলেন দেশে আটকা পড়া প্রবাসীদের শীঘ্রই আমিরাতে ফিরতে পারবেন। বাংলাদেশের সাথে আমিরাতে সরকারের ভালো সম্পর্কে রয়েছে। এই বিষয় বাংলাদেশ সরকার কাজ করছে।

এ সময় সংবাদ কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, এসএ টিভির প্রতিনিধি সিরাজুল ইসলাম, গালফ নিউজের সাবেক বিজনেস এডিটর সাইফুর রহমান, বাংলা টিভির শেখ ফয়সাল সিদ্দিকী ববি, আরটিভির মাহবুব হাসান হৃদয়, এনটিভির আরব আমিরাত প্রতিনিধি মামুনুর রশীদ, নিউজ২৪ ও সমকালের আমিরাত প্রতিনিধি কামরুল হাসান জনি, ৭১ টিভির আরব আমিরাত প্রতিনিধি লুতফুর রহমান, নিউজ ২৪ আবুধাবি প্রতিনিধি আব্দুল আলীম সাইফুল, বাংলা এক্সপ্রেসের নিউজ এডিটর আব্দুল্লাহ আল শাহীন, ঢাকা পোস্টের আমিরাত প্রতিনিধি মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সি প্লাস ও আমিরাত সংবাদের প্রতিনিধি ইসতিয়াক আসিফ, আমিরাত সংবাদ’র দুবাই প্রতিনিধি মোহাম্মদ জাসেদ, এনটিভির ফটো সাংবাদিক নিয়াজ আহমদ প্রমুখ।

আরো পড়ুন