দুবাইতে বিএনপি নেতা ও ব্যবসায়ী রাসেলের ত্রান বিতরণ

আরব আমিরাত প্রতিনিধি

“মানুষ মানুষের জন্য” স্লোগানকে সামনে রেখে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন এর দিক নির্দেশনায়,
আরব আমিরাতে বিভিন্ন জায়গায় কোয়ারান্টাইন  পালন করা প্রবাসী বাংলাদেশীদের মাঝে আরব আমিরাত বিএনপির নেতা বিশিষ্ট ব্যবসায়ী সাহেদ আহমেদ রাসেলের সার্বিক সহযোগীতায় দুবাই নাখিল এরিয়ায় অসহায় প্রবাসীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রবাসী বাংলাদেশীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের সময় সাথে থেকে সার্বিক সহযোগিতা করেছেন আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, প্রসাস এর সিনি: সহ-সভাপতি নাসিম উদ্দিন আকাশ।

প্রবাসীদের বন্ধু নামে খ্যাত ব্যবসায়ী সাহেদ আহমেদ রাসেল বলেন, বিশ্ব আজ মহামারী করোনাভাইরাসে আক্রান্ত। আর এই কারনেই বিভিন্ন দেশে চলছে লকডাউন। এই জন্য দেশে বা বিদেশে থাকা প্রবাসী বাংলাদেশীরাও হয়ে পড়েছেন কর্মহীন। তেমনি দুবাইতে থাকা অনেক প্রবাসীরাই লকডাউন থাকায় ঘরের মধ্যে অবস্থান করায় আজ কর্মহীন হয়ে পড়েছে। তাদের কাছে বর্তমানে নগদ কোন অর্থকরি না থাকায় ঠিক মতো বাজার করতে পারছে না। তাই আমি আমার সাধ্য অনুযায়ী দুবাই নাখিল এরিয়া, ইন্টারন্যাশনাল সিটি ও আজমানে প্রবাসীদের মাঝে ইউএই বিএনপির মাধ্যমে খাদ্য সামগ্রী পৌছানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। এই জন্য আমি সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার সহ যাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এটা সম্পাদন করা হয়েছে আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাই।

তবে আমার এই সহযোগিতা লকডাউন চলাকালীন অব্যাহত থাকবে।

আরো পড়ুন