ত্রিশালে ট্রাকে বাস ঢোকে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

 

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের ত্রিশাল ট্রাকে বাস ঢোকে এপর্যন্ত নিহত হয়েছে ছয়জন। এর মধ্যে তিনজন মারা যান গতকাল শনিবার রাতে। দুজনকে ঘটনাস্থল থেকে হাসপাতালে নেওয়ার পর ও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।
রোববার পর্যন্ত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ১২ জন। নিহত ৬ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন ত্রিশাল উপজেলার বানিয়াধলা গ্রামের মৃত হাসমত আলীর ছেলে শহিদুল ইসলাম (৪৫), হালুয়াঘাট উপজেলার রিফাত মিয়া (২৮) ও সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নের পারাইল গ্রামের কামাল উদ্দিন (৪০)।
শনিবার রাত সাড়ে ৮টার দিকে ত্রিশালের বৈলর বড় দিঘিরপাড় এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, বাকি নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের কাজ চলছে।
ওসি বলেন, ঘটনাস্থলে তিনজন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা গেছেন। রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় রাতেই থানায় একটি মামলা করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ত্রিশালের বৈলর বড় দিঘিরপাড় এলাকায় রাস্তার ওপর একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে হালুয়াঘাটগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

আরো পড়ুন