ত্যাগী নেতাকর্মীদের খুঁজে খুঁজে কমিটিতে জায়গা দিন: নানক

নিউজ ডেস্কঃ    

মাঠ পর্যায়ের ত্যাগী নেতাকর্মীদের খুঁজে খুঁজে বের করে জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন কমিটিতে জায়গায় করে দেওয়ার নির্দেশ দিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

সোমবার দুপুরে রংপুর টাউন হল রুমে জেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর বিভাগের বিভাগীয় প্রতিনিধি সভায় তিনি এ নির্দেশ দেন।

এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়ন শীল দেশে পরিণত হয়েছে। আমাদের দেশ এগিয়ে যাচ্ছে।

হায়েনারা যেকোনও সময় ছোবল মারতে পারে। আমাদের সর্তক থাকতে হবে। এখন দলে শুদ্ধি অভিযান চলছে।

আপনারা দলে কোনও ধরনের বহিরাগতদের জায়গা করে দিবেন না। যারা এ ধরনের কার্যকলাপের সঙ্গে জড়িত থাকবেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ত্যাগী নেতাকর্মীদের খুঁজে খুঁজে বের করে কমিটিতে জায়গায় করে দিবেন। এটা আমার কথা না এটা মাননীয় প্রধানমন্ত্রী, দলীয় সভানেত্রীর কথা। নেত্রীর নির্দেশেই আমরা এই প্রতিনিধি সভায় এসেছি।

প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন  ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সংসদ সদস্য আবুল কালাম চৌধুরী ডিউক প্রমুখ।

সভা শুরুর আগে রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান সোহেলের কবর জিয়ারত করেন তারা। বাংলাদেশ প্রতিদিন

কেএ/সময়ের কন্ঠ

আরো পড়ুন