ডাঃ আব্দুল মান্নান সুবর্ণচরে চরওয়াপদা ইউপি চেয়ারম্যান হিসেবে জনসমর্থনে এগিয়ে

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি:   এক সময়ের তুখোড় ছাত্র নেতা বর্তমান সুবর্ণচর উপজেলা আওয়ামিলীগের সংগঠনিক সম্পাদক ডাক্তার আব্দুল মান্নানকে ৪ নং চর ওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে পেতে চায় নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৪নং চরওয়াপদা ইউনিয়নের জনসাধারণ।

 

 

মুজিব আদর্শের সৈনিক, পরিচন্ন রাজনিতীবিদ ডাক্তার আব্দুল মান্নান ২০১২ সালে সুবর্ণচর উপজেলা আওয়ামি লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। সেই থেকে দির্ঘ ৮বছর দলকে সংগঠিত করতে পরিশ্রম করে যাচ্ছেন, তার নেত্রীত্বে আজ উপজেলা আওয়ামি লীগ অধিক শক্তিশালী। দূর্নীতি, মদক মুক্ত করনে তার অবদান ছিলো সবার মুখে মুখে।

 

 

বাংলাদেশের উন্নয়নের রুপকার বঙ্গকণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাততে শক্তিশালী ও নোয়াখালী ৪ আসনের সংসদসদস্য একরামুল করিম চৌধুরীর উন্নয়নকে আরো বেগবান করতে দিনরাত খেটেছেন চলেছেন তিনি।

 

 

আসন্ন মার্চ ২০২১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রতিক নিয়ে ভোট করবেন বলে আশা ব্যাক্ত করেন তিনি। এলাকাবাসীর দাবী দলীয় সিদ্ধান্তে নৌকা প্রতিক দিলে ডাক্তার আব্দুল মান্নান এলাকার উন্নয়নে অনবধ্য ভূমিকা রাখবেন।। শান্তি , শৃঙ্খলা পিরে আসবে ৪নং চর ওয়াপদা ইউনিয়নে । এদিকে করোনা কালে নিজের জীবন বাজী রেখে অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন তিনি। এলাকার সার্বিক উন্নয়নে তিনি কাজ করছেন সমান তালে। চর ওয়াপদা ইউনিয়নের প্রতিটি গ্রামে চলছে মান্নাকে নিয়ে আলোচনা, সাধারণ মানুষ বলছেন, বর্তমান সময়ে যুবকরা এগিয়ে এলে সুন্দর সমাজ গঠন করা সম্ভব। এক সাক্ষাতকারে আব্দুল মান্নান বলেন “নোয়াখালী জেলা আওয়ামি লীগের সাধারন সম্পাদক একরামুল করিম চৌধুরীর উন্নয়নের সহযোগি হয়ে কাজ করতে চাই এবং তারণ্যের অহংকার সাবাব চৌধুরীর নেতৃত্বে সুবর্ণচর উপজেলা আওয়ামি লীগকে একটি জনবান্ধব দলে রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিলে আমি আমি যদি চেয়ারম্যান হই মানুষের সেবা এবং মাদক সন্ত্রাস বন্ধ করে ছাত্র এবং যুব সমাজকে সাথে নিয়ে এলাকার সুবিধাবঞ্চিতদের মুখে হাঁসি ফোটাতে কাজ করবো ইনশাল্লাহ্”।

 

 

স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকগন মনে করেন, একজন স্বচ্ছ এবং পরিশ্রমি রাজনিতীবিদ জনপ্রতিনিধি হলে সমাজে অপরাধ কমে যাবে অনেকাংশে। এদিকে সুবর্ণচর উপজেলার ৮টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে এখনই শুরু হয়ে গেছে ভোটের হাওয়া। যে যার দলের প্রার্থীদের নিয়ে করছে আলোচনা।

৪নং চর ওয়াপদা ইউনিয়নবাসীও চান আগামি নেতৃত্বে নতুনত্ব থাকুক, তাহলেই হয়তো মানুষের আশা আকাংখা পূরন হবে।

আরো পড়ুন