জয় সরকারের “ইন্দুবালার” জয়জয়কার

বিনোদন প্রতিবেদক: ইন্দুবালা’ মুক্তি পেয়েছে দেশের ১২টি প্রেক্ষাগৃহে। সুদর্শন নায়ক আনিসুর রহমান মিলন ও নবাগত পায়েল অভিনীত এই ছবিটি সাড়া জাগিয়েছে দর্শকদের মনে। সকাল থেকে বিভিন্ন ঢাকা ও ঢাকার বাহিরের হলগুলোতে দর্শকদের সাড়া জাগানো উপস্থিতি।

নাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে জন্ম নিয়েছে অন্যরকম আগ্রহ।রাজধানীর নিউমার্কেট বলাকা সিনেমা হলে মিলন তার দর্শক ও ভক্তদের সঙ্গে নিয়ে উৎসবমুখরভাবে হলে বসে ছবিটি দেখেন।

স্কুল পড়ুয়া মেয়েকে ছবিটি দেখাতে নিয়ে আসেন তার মা রেহানা। তিনি বলেন, আমার মেয়ে গ্রামের পটভূমির ছবি দেখতে ভালোবাসে। শুনেছিলাম এই ছবিটি গ্রামের পরিবেশ তুলে ধরেছে তাই আসা। তবে ভালোই লেগেছে। মেয়ে খুশি আমিও খুশি।বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাজিব বলেন, বোধহয় আমাদের দেশের সিনেমা আবার গতি ফিরে পাচ্ছে। ‘ইন্দুবালা’ দেখে তাই মনে হলো। ‘ইন্দুবালা’র মতো আরও চলচ্চিত্র তৈরি হলে দর্শকরা হলমুখি হবেন।

নির্মাতা জয় সরকার বলেন, আমাদের ছবিটি প্রথমদিনেই দর্শকমহলে প্রশংসিত হয়েছে। বিশেষ করে ছবির গান, নির্মাণ ও শিল্পীদের অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা। আমাদের সাথে ঢাকার বাহিরের হল গুলোর সাথে কথা হয়েছে তারা আমাদের ছবি নিতে আগ্রহ প্রকাশ করছেন। আসা করি আগামী সপ্তাহ থেকে হলে সংখ্যা বাড়বে।

জয় সরকার পরিচালিত ছবিটিতে মিলন-পায়েল ছাড়াও আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, শামীমা নাজনিন, আশিক চৌধুরী ও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাহনুর।

আরো পড়ুন