জেলা প্রশাসকের দেওয়া করোনা উপকরণ বিতরণ করলেন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন

নড়াইল প্রতিনিধি-
নড়াইলে করোনাভাইরাস-এর সংক্রমণ রোধে জনসাধারনের সচেতনতার জন্য বিনামুল্যে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন সহ ১০টি সেচ্ছাসেবী সংগঠনের মাঝে বিতরণ করলেন জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।
করোনার ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা করতে এবং জনসাধারণকে অধিক সচেতন করতে নড়াইলে মাদ্রাসা শিশুদের মাঝে ও বিভিন্ন জায়গায় মাস্কসহ বিভিন্ন জিনিস বিতরণ করেছে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন একটি সংগঠন।
বুধবার থেকে সচেতনতা মুলক কার্যক্রম শুরম্ন করে শহরের বিভিন্ন জায়গা মাস্ক, সাবান ও হ্যান্ড-স্যানিটাইজার বিতরণ করে এই সংগঠন। সাধারন মানুষকে সচেতনতা বৃদ্ধি করতে প্রচার-প্রচারণা চালায় এই সামাজিক সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন।
(১৪ তারিখ) থেকে শুরম্ন করে এই ৫ দিন সকাল থেকে প্রায় বিকেল পর্যন্ত্ম লোহাগড়া উপজেলায়, শহরের মুলিয়া ইউনিয়ন, সদর উপজেলা, বিভিন্ন ইউনিয়ন, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ও হাসপাতাল চত্বরসহ চৌরাস্ত্মায়, রম্নপগঞ্জ বাজারে, কাঁচা বাজারে সচেতনতা মূলক প্রচারাভিযান চালিয়ে ব্যবসায়ী, ক্রেতা, ইজিবাইক ও ভ্যানচালকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।
প্রচার-প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচিতে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজ, এস এম শাহপরান, সোহাগ ফরাজী, রাজ, শামীম হোসেন, রানা রায়, মর্ম সৈকতসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন প্রতিষ্ঠা মির্জা গালিব সতেজ বলেন, আমাদের সংগঠনসহ ডিসি স্যার ১০ টি সংগঠনকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সংগঠনগুলোর মাঝে ২৫০ বক্স মাস্ক, ২০০ বোতল হ্যান্ড স্যানিটাইজার এবং ৩০০ পিস সাবান আমাদের মাঝে তুলে দেন বিতরণের জন্যে। আমরা জিনিসগুলো ডিসি স্যারের থেকে পাওয়ার পরের দিন থেকে এইসব সদর উপজেলা সহ পৌরসভার ৯টি এলাকায় বিভিন্ন ইউনিয়নে প্রতিদিন বিতরণ করছি। আর যতদিন এই মহামারী করোনা থাকবে ততদিন আমাদের হ্যান্ড-স্যানিটাইজার, মাক্স বিতরণ ও সচেতনতা মুলক প্রচার-প্রচারণা অব্যহত থাকবে।

আরো পড়ুন