জীবনের ঝুঁকি  ও অক্লান্ত পরিশ্রম  করে  শার্শার  এ পান্ত হতে ও প্রান্ত ছুটে চলেছেন, ম্যাজিস্ট্রেট রাসনা শারমীন (মিথি)

যশোর সংবাদদাতাঃ

শার্শা উপজেলার প্রতিটা মানুষ যাতে সুস্থ থাকে ভাল থাকে তারই মিশন নিয়ে, জীবনের ঝুঁকি  ও অক্লান্ত পরিশ্রম  করে  শার্শার  এ পান্ত হতে ও প্রান্ত ছুটে চলেছেন,  তিনি হলেন, শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাবা রাসনা শারমীন (মিথি)

শার্শা বাজারে যখন ঘড়ির কাটায়  ঠিক বেলা বারোটা এক মিনিটের  মধ্যে  জরুরী ঔষদের দোকান ছাড়া সকল ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিতে বলেন, সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমীন (মিথি)

এসময় সার্বিক সহযোগিতা করেন, জনাব বদরুল আলম খান অফিসার ইনচার্য শার্শা থানা, জনাব ইব্রাহিম খলিল অধ্যক্ষ নাভারণ ডিগ্রী কলেজ, জনাব সোহরাব হোসেন চেয়ারম্যান ১০ শার্শা ইউনিয়ান পরিষদ, এএসআই, ও মেন্বর সহ গ্রাম পুলিশের পরিশ্রমে শান্তি পূর্ন লকডাউন পালিত হচ্ছে বলে জানান।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমীন (মিথি)
বলেন, বেনাপোল পৌরসভা সহ ১১ টি ইউনিয়ানে চলবে এ অভিযান,। আইন অমান্য কারীদের কঠিন শাস্তি ও জরিমানা থাকবে এ অভিযানে। এবং সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, জনাব বদরুল আলম খান অফিসার ইনচার্য শার্শা থানা, জনাব ইব্রাহিম খলিল অধ্যক্ষ নাভারণ ডিগ্রী কলেজ, জনাব সোহরাব হোসেন চেয়ারম্যান ১০ শার্শা ইউনিয়ান পরিষদ, এএসআই, ও মেন্বর সহ গ্রাম পুলিশ।

 

আরো পড়ুন