জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সুবর্ণচরে খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধি

শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সুবর্ণচর উপজেলা যুবদল ও ছাত্রদলের উদ্যোগে চরক্লার্ক ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ঘরবন্ধী কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে নিরপদ দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৩১মে) বিকেল ৩ টায় সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নস্থ বাংলা বাজারের এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। চরক্লার্ক ইউনিয়ন যুবদলের সভাপতি আলমগীর ভূঁইয়ার সভাপতিত্বে চরক্লার্ক বাংলা বাজারে আয়োজিত উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব বশির আহমেদ ও প্রধান বক্তা ছিলেন নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সুবর্ণচর উপজেলা যুবদলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন ফারুক ও বর্তমান সভাপতি বেলাল হোসেন সুমন। এছাড়াও উপস্থিত ছিলেন। উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি আবুল খায়ের আকাশ,সাংগঠনিক সম্পাদক নুর হোসেন বাবু,আতিক উল্লাহ অশ্রু, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহফুজ,বিএনপি নেতা শেখ ফরিদ,ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলুর রহমানসহ বিএনপি,অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তার বলেন, পৃথিবীব্যাপী মহামারি করোনা ভাইরাসের কারনে মানুষ কর্মহীন ও ঘনবন হয়ে আছে, দেশের এই ক্লান্তিলগ্নে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে সারাদেশ ব্যাপী বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের দাঁড়িয়েছে। তারই অংশ হিসেবে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সুবর্ণচর উপজেলা যুবদল ও ছাত্রদলের উদ্যোগে চরক্লার্ক ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের আয়োজনে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং অতিতের মত ভবিষ্যতেও বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থাকবে। পরে অতিথিরা মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

আরো পড়ুন