জন্মদিনে অসচ্ছলদের ইফতার করিয়েছেন রোমানা নীড়

বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা রোমানা নীড়ের জন্মদিনে গরীব অসহায় মানুষদের সাথে কাটিয়েছে জন্মদিন। ১৪মে তার জন্মদিনে তিনি তার বাসার নিকটবর্তী এলাকার অসচ্ছল ১০০ জন মানুষকে ইফতার করিয়েছেন। তাই এবারের জন্মদিনেই রোমানা সবচেয়ে বেশি আনন্দ পেয়েছেন।

এ প্রসঙ্গে রোমানা বলেন, প্রথমত পরিবার, সহকর্মী, বন্ধু, দর্শক সবার ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। খুব ভালো লেগেছে তাদের ইফতার করাতে পেরে। লকডাউন ও রোজার কারণে এবার কোথাও বের হইনি। আমি সব সময় চেষ্টা করি অসহায় মানুষদের পাশে দাঁড়াতে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সব সময় মানুষদের পাশে এভাবে দাঁড়াতে পারি।

তিনি আরও বলেন, আল্লাহ সহায় হোন। যেন এই মানুষগুলির উছিলায় আমাদের দেশ করোনামুক্ত হন। লকডাউনের শুরু থেকেই নানাজনকে সাধ্যমতো সহায়তা করছি। জন্মদিনে ভিন্ন কিছু করতে চেয়েছি। তাই আমার সামর্থ্য অনুযায়ী ১০০ জনের ইফতারের ব্যবস্থা করেছি মাত্র।
আমরা ঢাকায় বিভিন্ন জায়গায় সহায়তা করছি ইয়াংস্টার গ্রুপের পক্ষ হতে। নিয়মিতই আমাদের কার্যক্রম চলছে। ব্যক্তিগতভাবে ঈদের আগে আমি কয়েকটি পরিবারকে বাজার করে দিব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, এ ছাড়াও রোমানা প্রতিদিন তার বাসার আশেপাশে থাকা কুকুর – বিড়ালকে খাবার দিচ্ছেন। অন্যদের প্রতিও আহবান জানিয়েছেন আশে পাশের কুকুর – বিড়ালদের প্রতি মানবিক হতে।

আরো পড়ুন