জনপ্রতিনিধি, সচিব ও গ্রাম পুলিশের মাঝে পিপিই বিতরন করলেন, এমপি শাওন।

 এ.এইচ রিপন লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মাঠে কাজ করা ইউপি চেয়ারম্যান, সচিব ও গ্রাম পুলিশ (চৌকিদার) সদস্যদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পিপিই বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

রোববার (৩১মে) সকালে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্ত্বরে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়। এসময় এমপি শাওন বলেন, বাংলাদেশ যখন স্বল্প উন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছিল এমন সময় মহামারী করোনা ভাইরাস সবকিছু থমকে দিয়েছে। তবুও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলায় নিরলস পরিশ্রম করে যাচ্ছে। যতদিন করোনা থাকবে ততদিন এর বিরুদ্ধে লড়াই চলবে।

এমপি শাওন আরো বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে সারা বিশ্বের মানুষ আজ আতংকিত। ধনী-গরীব নির্বিশেষে সকল মানুষ এই রোগে আক্রান্ত হচ্ছে। করোনা ভাইরাস মোকাবেলায় মাঠ পর্যায়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন জনপ্রতিনিধি, সচিব ও গ্রাম পুলিশরা। তাদের সুরক্ষা নিশ্চিত করে সাধারন মানুষের সেবায় নিয়োজিত রাখার জন্য পিপিই সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে আপনারা সাবধানে থাকবেন যাতে করোনাক্রান্ত না হন। করোনা মোকাবেলায় সরকারের নির্দেশনাগুলোকে সঠিকভাবে মাঠ পর্যায়ে বাস্তবায়নে সকলকে নিষ্ঠার সাথে কাজ করতে হবে। উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদারসহ আরো অনেকে।

আরো পড়ুন