চাঁপাই নবাবগঞ্জ পৌর এলাকায় দুই পক্ষের সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণ আহত ১

চাঁপাইনবাবগঞ্জ,প্রতিনিধি

চাঁপাই নবাবগঞ্জ পৌর এলাকায় ১৪নং ওয়ার্ড চাঁদলাই এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণ আহত ১ ।

চাঁপাইনবাবগঞ্জ শহরে দু’পক্ষের সংঘর্ষ চলাকালে ককটেল বিস্ফোরণে মো. হেলাাল(৩২) নামে এক যুবক আহত হয়েছে। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেবার পর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী রের্ফাড করা হয়েছে। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে। সোমবার(১’জুন) সন্ধ্যা ৬টার দিকে চাঁদলাই বড় মসজিদ মোড় এলাকায় আধিপত্য বিস্তার ও আভ্যন্তরীন কোন্দলের জেরে স্থানীয় দুটি পক্ষে সংঘর্ষ বেঁধে যায়।

সংশ্লিষ্ট ওয়ার্ড (১৪ নং) কাউন্সিলর দুলাল উদ্দিন ও স্থানীয় সূত্র জানায়, বড় মসজিদ মোড় থেকে ক্লাব মোড় পর্যন্ত ছড়িয়ে পড়া সংঘর্ষে ইটপাটকেল ছোঁড়াছুঁড়ি,দেশি অস্ত্রের ব্যবহার ও অন্তত: একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় আহত হয় চাঁদলাই ঘোষপাড়া মহল্লার আব্দুল কাদেরের ছেলে হেলাল(৩২)।

উক্ত ঘটনায় জানা যায় এর আগে বিকেল থেকেই ওই এলাকায় উত্তেজনা চলছিল। সংঘর্ষ শুরুর পর পুলিশ ও র‌্যাব এসে সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সদর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বলেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ শুরু হলেও পরে তা বড় আকার ধারণ করে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে ও পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধিণ বলেও জানান তিনি।

আরো পড়ুন