চাঁপাইনবাবগঞ্জে ট্রলির সাথে সংঘর্ষে নিহত ১, আহত ২

সিরাজুল আরেফিন হৃদয়,চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ট্রলির সাথে মোটরসাইকেলের ধাক্কায় পৌর এলাকার ১৪ নাম্বার ওয়ার্ড আরামবাগের মোঃ আজিজুল হকের ছেলে ওসমান গনি(২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এবং তার সাথে থাকা দুইজন একই ঘটনায় আহত হয়েছেন।আহত দুইজন হলেন, আরামবাগ এলাকার মোঃ তাজিমুল ইসলাম এর ছেলে মোঃজুয়েল(২৮) ও অপরজন আরামবাগ নতুন পাড়া এলাকার মোঃ ইসরাইল হকের ছেলে রাশেল আলী(২২)।আহত দুজনের মধ্যে রাশেলকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বাসায় অবস্থান করছে এবং অপরজন জুয়েলকে (২৮) উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত রাশেল এর কাছ থেকে জানা যায়,তাঁরা তিন বন্ধু মিলে শুক্রবার(২৯’মে) বিকেল তিনটার দিকে সাফেনা পার্ক নামের বিনোদন কেন্দ্রে ঘুরাঘুরি শেষ করে লোকাল রাস্তা দিয়ে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে মোটরসাইকেলের মাধ্যমে যাত্রা শুরু করে,সদর উপজেলার হোসেনডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের নিকটে আসলে বাবুডাইং গামী একটি ট্রলির সাথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় রাশের রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে যায়,ঘটনাস্থল রাসেলের কোন প্রকার ক্ষতি না হলে তার খালাতো ভাই আশিককে মোবাইল ফোনের মাধ্যমে ঘটনার কথা বলে দ্রুত ঘটনাস্থলে ডাকে এবং সেখান থেকে তাদেরকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মনিরা মাহফুজা মোঃ আজিজুল হকের ছেলে ওসমান গনি(২৩) কে মৃত ঘোষণা করেন এবং আহত জুয়েল মাথায় গুরুতর আঘাত পাওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সদর থানায় এস.আই মোঃ আমির সোহেল নিহতের বাড়ি পরিদর্শন করে ঘটনাটি নিশ্চিত করেন এবং বলেন ট্রলিটি আটক করা হয়েছে তবে ট্রলি চালক পলাতক। এখন পর্যন্ত উক্ত ঘটনার নিয়ে কোন প্রকার অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি।

আরো পড়ুন