চলচ্চিত্র প্রযোজক আজিজ মোহাম্মদ ভাইর বাসায় অভিযান

দুইজন আটক

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর ক্লাবপাড়ায় অবৈধক্যাসিনো গুলোতেঅভিযানের পর এবার চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালানো হয়েছে।

মাদকদ্রব্য ও ক্যাসিনোর সরঞ্জাম থাকার গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান চালাচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

রোববার বিকালে গুলশান-২ এর ৫৭ নম্বর রোডের ১১/এ বাসায় এ অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও ক্যাসিনোর সরঞ্জাম পাওয়া গেছে। এ সময় দুইজনকে আটক করার খবর পাওয়া গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক খুরশিদ আলম সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, অভিযানে আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসার ভেতরে ক্যাসিনো ও ছাদে মিনি বার পাওয়া গেছে। এছাড়াও বিপুল পরিমাণ মদের বোতল ও সিসা পাওয়া গেছে বলেও জানান এই কর্মকর্তা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান বলেন, বাসাটি আজিজ মোহাম্মদ ভাইয়ের নামে। তবে বাসাটির দেখাশোনা করতেন তার ভাই ও বোন। গোপন সংবাদের ভিত্তিতে বাসাটিতে অভিযান চালানো হয়েছে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মালিক আজিজ মোহাম্মদ ভাই চলচ্চিত্র প্রযোজক হিসেবেই পরিচিত। চিত্রনায়ক সালমান শাহ ও সোহেল চৌধুরী হত্যাকাণ্ডে তার জড়িত থাকার অভিযোগ উঠেছিল।

এছাড়া শেয়ারবাজার কেলেংকারির এক মামলায় গত বছর আজিজ মোহাম্মদ ভাইকে গ্রেফতারে পরোয়ানা জারি করেছিল পুঁজিবাজারবিষয়ক ট্রাইব্যুনাল। তবে তার আগ থেকেই বিদেশে অবস্থান করছেন বিতর্কিত এই ব্যবসায়ী।

আরো পড়ুন