চরফ্যাশন-মনপুরাবাসীকে যুবদল নেতা নূরুল ইসলাম নয়নের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধি

দ্বীপ জেলা ভোলা ৪ আসন তথা চরফ্যাশন-মনপুরাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির কার্য নির্বাহী সদস্য, সাবেক ছাত্রনেতা, যুবদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, চরফ্যাশন এর কৃতি সন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন।

ঈদুল ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। এদিন সব শ্রেণিপেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। এ কঠিন সময়ে সমাজের স্বচ্ছল ব্যক্তিবর্গের প্রতি দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে আমি দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মূলবন্ধন পরিব্যক্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

তিনি বলেন আমি চরফ্যাশনের সন্তান আমি চাই প্রতিটি ঈদ আমার আত্নীয় স্বজনদের সাথেই কাটাতে কিন্ত রাজনৈতিক সাংগঠনিক কার্যক্রমে ব্যস্ততার কারণে এবারের ঈদ আমাকে ঢাকাতেই কাটাতে হয়েছে, আগামী ঈদ ইন শাহ আল্লাহ আমি আমার জন্মস্থান চরফ্যাশনে কাটাবো বলে আশাবাদী।

নূরুল ইসলাম নয়ন বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদাজিয়ার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করেন।

আরো পড়ুন