চরফ্যাশনে যুবদলের সাবেক সভাপতির মৃত্যুবার্ষিকী পালন

নিজস্ব প্রতিনিধিঃ

বিএনপির কার্যনির্বাহী সদস্য ও যুবদলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এর আস্থাভাজন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সিরাজুল ইসলাম সবুজের তত্ত্বাবধায়নে।

চরফ্যাশন উপজেলার ৯নং চর মানিকা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মরহুম মোঃ ইকবাল মাহমুদ ভাইর প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়।

উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এবং উপজেলা যুবদল নেতা শহিদুল আলম প্রিন্স মহাজন, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আশ্রাফ, উপজেলা যুবদল নেতা তোফাজ্জল ও আবুল কাশেম নয়ন, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক ইজাজ মাহমুদ, আবুবকর সিদ্দিক (মিল্টন),  আলাউদ্দিন তালুকদার, উপজেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল হাসান নয়ন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফ ফরাজি, উপজেলা শ্রমিকদল নেতা আনোয়ার কুতুব সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন ৯নং চর মানিকা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আলি, মরহুম ইকবাল মাহমুদ এর পিতস সাইদুল ইসলাম, তার সন্তান মোঃ মোতাছিন বিল্লাহ আলিফ সহ দক্ষিণ আইচা থানাধীন নজরুল নগর এবং ঢালচর ইউনিয়নের নেতৃবৃন্দ।

চর মানিকা ইউনিয়ন যুবদলের পক্ষ থেকে
যার সার্বিক তত্ত্বাবধানে দোয়া অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়েছে তিনি হলেন প্রিয় নেতা জনাব, মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ভাইয়ের স্নেহধন্য মোঃ সিরাজুল ইসলাম খান (সবুজ) ভাই।

চরমানিকা ইউনিয়ন যুবদলের পক্ষ থেকে সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন মোঃ নয়ন পাটোয়ারী চরমানিকা ইউনিয়ন যুবদল।

পরিশেষে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

আরো পড়ুন