চরফ্যাশনে নুরাবাদ ইউপি নির্বাচনে আনারসের প্রচারণায় উঠান বৈঠক

শোয়েব চৌধুরী,বিশেষ প্রতিনিধি

ভোলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের আনারস মার্কার চলছে প্রচার প্রচারণা। পাশাপাশি বিভিন্ন বাজারে ও এলাকার মোড়ে ছেয়ে গেছে প্রার্থীদের পোস্টার ও ব্যানারে। এছাড়াও পাড়া মহল্লা ও প্রতিটি ওয়ার্ডের উঠান বৈঠকে হাজারো জনতার অংশগ্রহণে চলছে জোর প্রচারণা। এ নির্বাচনকে ঘিরে স্বতন্ত্র প্রার্থী আনোয়ারের উঠান বৈঠকে গণ-জোয়ার শুরু হয়েছে।

(শুক্রবার ২০ডিসেম্বর) সন্ধ্যায় নুরাবাদ ৯নং ওয়ার্ডে দেলোয়ার মিয়ার বাড়িতে আনারস প্রতিকের উঠান বৈঠকে আনোয়ার হোসেনের সমর্থনে হাজারো জনতার উপস্থিতিতে উঠান বৈঠকে নারী ও পুরুষের অংশগ্রহণে আনারস মার্কায় ভোট চাচ্ছেন এ প্রার্থী ।

ইউসুফ কেরানি’র সভাপতিত্বে আনারস মার্কার পক্ষে বক্তব্য রাখেন আলমগীর হাওলাদার, মোঃ হোসেন মিয়া, অধ্যাপক আবুল কালাম আজাদ, অধ্যাপক জুলফিকার আলি খান ভুট্টো, প্রভাষক নুরনবী, জসিম উদ্দিন, ফারুক পন্ডিত।

সন্ধ্যার পর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেনকে ৪নং ওয়ার্ডের জনগণ পূর্ণ সমর্থন জানিয়ে রাস্তা থেকে প্রার্থীর পিছু নিয়ে এলাকার হাজারো নারী-পুরুষ ঐক্যবদ্ধ হয়ে উঠান বৈঠকে সমবেত হয়। এসময় বক্তারা বলেন, ক্ষমতাশীন দলের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কে জনতা প্রত্যাখান করেছে। এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন এর পক্ষে জনতার গনজোয়ারের নেপথ্যে রয়েছে মানুষের আশাজাগানিয়া স্বপ্ন।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন বলেন, আমি এ নুরাবাদ ইউনিয়নের খেটে খাওয়া কৃষক শ্রমিকের সন্তান, আপ্নারা আমাকে আনারস মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করুন আমি আপনাদের সুখেদুঃখে সবসময় পাশেপাশে থাকবো। এ অঞ্চলকে নির্বাচনবহির্ভূত রাখার জন্য সীমানা নির্ধারণের সাজানো মামলা দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করা হয়েছিল কিন্তু মহামান্য আদালতের রায়ে দির্ঘ এক দশক পরে এ অঞ্চলে আবারো নির্বাচনের আমেজ সৃষ্টি হয়েছে, আর তাই ৩০ ডিসেম্বর আপ্নারা আপনাদের সন্তানকে আনারস মার্কায় ভোট দিয়ে আপনাদের লালিত স্বপ্নপুরন করবেন।

আরো পড়ুন