চরফ্যাশনের দুলারহাট টু চৌমুহনী সড়ক যেনো মরণ ফাঁদ

মোবাশ্বের,দুলারহাট থানা প্রতিনিধি

ভোলার চরফ্যাশন উপজেলার দুুুুলারহাট থানার সদরে ‘দুলারহাট টু চৌমুহনী বাজার’ সংযোগ সড়কটিতে ৩/৪ কিলো সড়কে বড় বড় গর্ত হয়ে ভোগান্তিতে চলাচল করা পথচারী ও এলাকাবাসী।

সরজমিনে দেখা যায়,দুলারহাট বাজার থেকে চৌমূহনী বাজার যাওয়ার প্রধান রাস্তাটি ৩/৪ বছর যাবত সংস্কার না হওয়ায় সড়কের বিভিন্ন অংশে বড় বড় গর্ত হয়ে চলাচল অনুপযোগী হয়ে পড়েছে। দুলারহাট হাসপাতালে যাওয়ার একমাত্র সড়কটিতে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। এই সড়কের পাশেই রয়েছে দুুুুলারহাট মহিলা দাখিল মাদ্রাসা, নুুুরাবাদ ফাযিল মাদরাসা সহ আরো কয়েকটি ছোট ছোট শিক্ষা প্রতিষ্ঠান। শত শত শিক্ষার্থীকে প্রতিদিন কষ্ট শিকার হয়ে পাঠদানের জন্য এসব প্রতিষ্ঠানে যেতে হয়।

এছাড়াও এই সড়ক দিয়ে ছোট বড় অনেক মালবাহি যানবাহন চলাচল করে। যার ফলে প্রতিনিয়ত বেড়ে চলছে  ছোট বড় দুর্ঘটনা। বর্ষা মৌসুম এলে এই সড়কটি চলাচলে একেবারে  অনুপযোগী হয়ে পড়ে। দুলারহাট টু চৌমুহনী বাজার সংযোগ সড়কটি দ্রুত সংস্কার করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন বাজারের ব্যাবসায়ীসহ স্থানীয় বাসিন্দারা।

দীর্ঘ কয়েক বছর যাবত এই সড়কটি সংস্কার না হওয়ায় বর্তমানে চলাচল অনুপযোগী হয়ে পড়েছে। ঘটছে ছোট বড় দুর্ঘটনা। এই ভোগান্তি থেকে মুক্তি পেতে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী এলাকাবাসী।

আরো পড়ুন