গোমস্তাপুরে ভোটার তালিকা কার্যক্রম এর শুভ উদ্বোধন।

মোঃ সিফাত রানা গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি।

মুজিব বর্ষের অঙ্গিকার রক্ষা করবো ভোটাধিকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০২২ এর ভোটার নিবন্ধন উদ্বোধন করা হয়েছে।

বুধবার(৬ জুলাই) সকাল ১০ টায় রহনপুর পৌর এলাকার ভোটারদের জন্য রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এর উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুন।এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাচন কর্মকর্তা সেরাজুল ইসলাম ও ছবি তোলা টিমের টিম লিডার মোঃআনোয়ার হোসেন প্রমূখ। পরে প্রধান অতিথি নতুন ভোটার ফুল দিয়ে বরণ করে নেন।

গোমস্তাপুর উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত মোট ১৬ হাজার ৮ শত ১ জন সম্ভাব্য ভোটার নিবন্ধন করা হবে।

এরমধ্যে রহনপুর পৌরসভায় ৬ তরিখ থেকে ৮ তারিখ পর্যন্ত ভোটার সংখ্যা ২২২২ জন, ১২ তরিখ থেকে ১৪ তারিখ পর্যন্ত গোমস্তাপুর ইউনিয়ান ভোটার সংখ্যা ২৫৩৭ জন, ১৫ তরিখ থেকে ১৬ তারিখ পর্যন্ত চৌডালা ইউনিয়ান ভোটার সংখ্যা ২০৭৭ জন, ১৭ তরিখ থেকে ১৮ তারিখ পর্যন্ত বোয়ালিয়া ইউনিয়ান ভোটার সংখ্যা ১৬৮৯ জন, ১৯ তরিখ থেকে ২০ তারিখ পর্যন্ত বাঙ্গাবাড়ী ইউনিয়ান ভোটার সংখ্যা ১৫৯৮ জন, ২১ তরিখ থেকে ২২ তারিখ পর্যন্ত আলীনগর ইউনিয়ান ভোটার সংখ্যা ১০১২ জন, ২৩ তরিখ থেকে ২৫ তারিখ পর্যন্ত রাধানগর ইউনিয়ান ভোটার সংখ্যা ২৩২৫ জন, ২৬ তরিখ থেকে ২৮ তারিখ পর্যন্ত পার্বতীপুর ইউনিয়ান ভোটার সংখ্যা ২১৭৮ জন, ২৯ তরিখ থেকে ৩০ তারিখ পর্যন্ত রহনপুর ইউনিয়ন ভোটার সংখ্যা ১১৬২ জন। এবং কোন কারণে ছুটে যাওয়া সমগ্র উপজেলার ভোটারদের নিবন্ধন করা হবে আগামী ৩১ জুলাই রহনপুর পৌর কার্যলয়।

আরো পড়ুন