গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ-

স্বীকৃতি বিশ্বাসঃ

গত কয়েকদিন যাবত করোনার ঊর্ধ্বগতিতে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও অনেকটাই দিশেহারা।করোনার এই হঠাৎ বৃদ্ধিকে অনেকেই দ্বিতীয় ঢেউ বললে আসলে শুরু হয়েছে করোনার সুনামি।

করোনার এই সুনামি মোকাবিলার জন্য বাংলাদেশের সরকার প্রধান জনগণের সহযোগিতা কামনা করেছেন। কিন্তু আমাদের দেশের জনগণের অবস্থা এমনিই যে মনে হয় ভ্যাকসিন না নিয়ে এবং সামাজিক দূরত্ব, মাস্ক ব্যবহার,নিয়মিত স্বাস্থ্যবিধি মানা ছাড়াই করোনাকে জয় করবেন।

ফলস্রুতি সরকারি- বেসরকারিভাবে জনগণকে সচেতনতার সাথে সাথে করোনার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য মাস্ক ব্যবহারে উদ্ধুদ্ধ করতে হচ্ছে।
তারই ধারাবাহিকতায় আজ ০২ এপ্রিল -২০২১ রোজ শুক্রবার বাংলাদেশ পুলিশের উদ্যোগে গোপালগঞ্জ পুলিশের পুলিশ সুপার জনাব আয়েশা সিদ্দিকা, পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ এবং শেখ হাসিনা বালিকা উচ্চবিদ্যালয়ে মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষার জন্য বাংলাদেশের বিভিন্ন স্থান থেকে আগত পরীক্ষার্থী ও গার্ডিয়ানদের গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে বিনা মূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ আবদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), গোপালগঞ্জ, জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) গোপালগঞ্জসহ জেলা পুলিশের সর্বস্তরের সদস্যবৃন্দ।

আরো পড়ুন