খুলনায় লকডাউন বাস্তবায়নে ৩৯ মামলায় ৪৪ হাজার ৩ শত টাকা জরিমানা আদায়

স্বীকৃতি বিশ্বাস, বিশেষ প্রতিনিধিঃ

অদৃশ্য সুপার পাওয়ার সম্পন্ন করোনায় সংক্রমণ ও মৃত্যু প্রতিদিনই বাঁধভাঙা জোয়ারের ন্যায় বেড়েই চলছে সমগ্র বাংলাদেশের অন্যান্য বিভাগের চেয়ে সীমান্তবর্তী খুলনা বিভাগের বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলাগুলিতে,বিশেষকরে ভারতের সীমান্তবর্তী জেলার গ্রামগুলিতে করোনার সংক্রমণ আগুনে ঘি ঢালার ন্যায় হুহু করে বেড়েই চলছে।

আর তাই করোনা সংক্রমণের এই চেইন ভাঙার জন্য ইদের পর থেকে শুরু হয়েছে কঠোরতম লকডাউন। সরকার ঘোষিত এই কঠোরতম লকডাউন বাস্তবায়নে কাজ করছে উপজেলা, জেলা ও বিভাগীয় প্রশাসন।সাথে সহযোগীতা করছে পুলিশ, র‍্যার,বিজিবিসহ বাংলাদেশ সেনাবাহিনী।

কোন কারণ ছাড়া বের হওয়া, স্বাস্থ্যবিধি না মানা, মাস্ক ব্যবহার না করা, সামাজিক দূরত্ব বজায় না রাখা ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র এবং কাঁচা বাজার ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে খুলনা বিভাগের বিভাগীয় শহর,জেলা শহর ও উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩৯ মামলায় ৩৯ জনকে ৪৪ হাজার ৩ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।
উল্লেখ্য যতদিন লকডাউন চলমান থাকবে ততোদিন খুলনা বিভাগের বিভাগীয় শহর, জেলা শহর ও উপজেলা শহরে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

আরো পড়ুন