খুলনায় আজও ৩৯ মামলায় ৫৩ হাজার ৫ শত টাকা জরিমানা আদায়

স্বীকৃতি বিশ্বাস বিশেষ প্রতিনিধিঃ
বৈশ্বিক মহামারী করোনার অতি সংক্রমণ ভ্যারিয়েন্ট ডেল্টা সারাবিশ্বকে তার বিষাক্ত থাবায় ক্ষতবিক্ষত করে চলেছে। গতবছর ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী সনাক্ত হয়। আর তাই কখনও সীমিত পরিসরে,আবার কখনও বৃহৎ পরিসরে বাংলাদেশের জনগণের উপর করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ে এবং আজ পর্যন্ত দেশের বাইশ হাজার ৬৫২ জন লোক করোনার কারণে মৃত্যু বরণ করেছেন। আর তাই দেশের বৃহৎ স্বার্থ ও জনগণের কল্যাণের কথা বিবেচনা করে করোনার সংক্রমণ রোধকল্পে বিধিনিষেধ পালনের করার জন্য বিভিন্ন নামে, বিভিন্ন ধারায় লকডাউন বাস্তবায়নে পদক্ষেপ নেয় বাংলাদেশ সরকারের উচ্চ পর্যায়ের নীতি নির্ধারকগণসহ বিভাগীয় পর্যায়ের, জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসকগণ।

তারই ধারাবাহিকতায় দেশব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ইদেরপর ২৩ জুলাই থেকে আজ পর্যন্ত মোট সপ্তদশতম দিনের লকডাউন চলমান আছে। লকডাউন বাস্তবায়নে আজ ৮ আগস্ট রোজ রবিবার সপ্তদশতম দিনেও খুলনা বিভাগের বিভাগীয়, জেলা এবং উপজেলা পর্যায়ের উপজেলা নির্বাহী অফিসার, এসিল্যান্ড এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

মোবাইল কোর্ট পরিচালনা করে ৩৯জনকে ৩৯ মামলায় ৫৩ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করেন। মোবাইল কোর্ট পরিচালনা কালে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ সদস্যগণ সবসময় প্রয়োজনীয় সহযোগিতা করেন।

আরো পড়ুন