কুমিল্লায় ৪২ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বীকৃতি বিশ্বাস, বিশেষ প্রতিনিধিঃ

অদৃশ্য শক্তিশালী করোনা ভাইরাসের চর্তুমূখী সংক্রমণে বাংলাদেশের আপামর জনগণ হতবিহ্বল অন্যদিকে মড়ার উপর খাড়ার ঘা হয়ে দেখা দিয়েছে মাদকদ্রব্যের চোরাচালান। করোনার চেয়ে কোন অংশে কম নয় মাদকাসক্ত ও মাদকদ্রব্যের চোরাচালান। আর তাই সারাদেশে লকডাউন বাস্তবায়নের সাথে সাথে সমান তালে পরিচালিত হচ্ছে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান।
তারই ধারাবাহিকতায় কুমিল্লা জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে কাজ করছে কুমিল্লা জেলা পুলিশের বিশেষ গোয়েন্দা টীম এবং একের পর এক পরিচালনা করছে মাদক বিরোধী অভিযান।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন সাহেব বাজারে অভিযান পরিচালনা করে ৩৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১. মোহাম্মদ দুলাল ও ২. রুবেল রানাকে এবং অন্য একটি অভিযানে কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কোটবাড়ি রাস্তার মাথা থেকে ৭ কেজি গাঁজাসহ ৩. মোঃ আব্দুল্লাহ ও ৪. মোঃ সোহাগকে গ্রেফতার করেন।
এ বিষয়ে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা ও সদর দক্ষিণ থানায় মাদকদ্রব্য চোরাচালান ও নিয়ন্ত্রণ আইনের আওতায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং এধরনের মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হবে বলে প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।

আরো পড়ুন