কুমিল্লায় এসএসসি ০২ ব্যাচ বাংলাদেশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি

“যেবন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হই, হাতটা বাড়াই, মানবতার পাশে দাড়াই ” এই শ্লোগানকে সামনে রেখে এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ ফেসবুক গ্রুপটি সর্বদা মানব কল্যানে কাজ করে চলেছে প্রতিনিয়ত।

গ্রুপের সৃষ্টির সূচনালগ্ন থেকেই বন্ধুদের সহযোগিতায় বিভিন্ন জনকল্যাণ মূলক মহৎ উদ্যাগে সামিল হচ্ছেন। তার ধারাবাহিকতায় এই শীত মৌসুমেও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করার জন্য “উইন্টার ওয়ারম ক্যামপেইন ২০২১” কর্মসূচী গ্রহন করে কাজ করে চলেছেন এই গ্রুপটি।

দেশ এবং দেশের বাহিরের ২০০২ সালে এসএসসি পরীক্ষা দেওয়া বন্ধুদের সহায়তায় দেশের বিভিন্ন জেলায় জেলায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে আসছে ০২ ব্যাচের বন্ধুর।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (২৯ জানুয়ারী) কুমিল্লা জেলার,লালমাই উপজেলার, বেলঘর দক্ষিণ ইউনিয়নের, কালরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতারণ করা হয়।

এসএসসি ০২ ব্যাচের সদস্য শাকিলা জামানের উপস্থাপনায় এবং একই ব্যাচের সদস্য কাশেম রনি ও মহসিন খানের সার্বিক সহযোগিতায় এই কর্মসূচি সফলভাবে সমাপ্ত হয়।

শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি ছিলেন কালরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি লিয়াকত হোসেন গাজী, বিশেষ অতিথি ছিলেন কালরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিউটি আক্তার।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে এসএসসি ০২ ব্যাচের সেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন মোঃ নিজাম উদ্দীন খান,সুমন নাফিজ, মাসুদ,নোমানী নিরপ,রুমি,জিয়াউল হক ঝন্টু,কামরুল, হাসান,কাজী শাহিন, মিজানুর রহমান,সাইফুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন