এমভি ফারহান-৫ লঞ্চের ধাক্কায় টার্মিনালে যাত্রীর পা দেহ থেকে বিচ্ছিন্ন

আমিনুল ইসলাম, চরফ্যাশন প্রতিনিধি৷৷

আমিনুল ইসলাম, চরফ্যাশন প্রতিনিধি৷৷
ভোলা চরফ্যাশন বেতুয়া ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া এমভি ফারহান-৫ লঞ্চ দৌলতখানে যাত্রী উঠানোর জন্য টার্মিনালে ঘাট দিতে গিয়ে লঞ্চটির ধাক্কায় কহিনুর বেগম (৩৫) নামের এক যাত্রীর বাম পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার রাত ৯ টার দিকে ভোলার দৌলতখান লঞ্চ টার্মিনালে এ দুর্ঘটনা ঘটে। কহিনুর বেগম দৌলতখান উপজেলার নুর মিয়ারহাট এলাকার সালাউদ্দিন মিয়ার স্ত্রী।

আহত কহিনুরের পরিবার সুত্রে জানা যায়, রাতে কহিনুর বেগম ঢাকা যাওয়ার উদ্দেশ্যে দৌলতখান লঞ্চঘাটের পন্টুনে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন। এসময় ঢাকাগামী এমভি ফারহান-৫ লঞ্চটি যাত্রী উঠানোর জন্য তীব্র গতিতে টার্মিনালের সাথে ধাক্কা দেয়। ওই ধাক্কায় কহিনুর স্থির থাকতে না পেরে লঞ্চের সামনে পড়ে যান এতে কহিনুরের বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়৷ এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দৌলতখান স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়৷ সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন৷

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আরো পড়ুন